বাজেট মানিনা - প্রেমের ক্ষেত্রে বরাদ্দ নেই বাজেটে

মজার সবকিছু 21st May 16 at 1:42am 1,487
Googleplus Pint
বাজেট মানিনা - প্রেমের ক্ষেত্রে বরাদ্দ নেই বাজেটে

বাজেট নিয়ে হতাশা বিরাজ করছে টাউট-বাটপারদের মাঝে। এর কারণ বরাবরের মতো এবারও বাটপারি খাতে কোনো বরাদ্দ রাখা হয়নি। এতে বাটপারি খাত লাগাতার বঞ্চিতই থাকল। বখাটেরাও এবারের বাজেটকে কিছুতেই মেনে নিতে পারছে না। তারা এই বাজেটকে জনবিরোধী বাজেট হিসেবে মূল্যায়ন করছে। বখাটেদের একজন বক্তব্যে বলেন, দু'একবার নয়; আমরা একশবার এই বাজেটের সমালোচনা করব। কারণ বর্তমানে বখাটেপনার কার্য তৎপরতা বেশি হওয়া সত্ত্বেও কোনো বরাদ্দ নেই। বাজেটে সবচেয়ে নাখোশ হয়েছে প্রেম কর্তৃপক্ষ। দেশের সর্ব বৃহৎ এই খাতের জন্য কোনো বরাদ্দই রাখা হয়নি।

এ নিয়ে সংশ্লিষ্ট মহলে ক্ষোভের আগুন জ্বলছে। এই আগুন ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে চতুর্দিক। এখন কেবল সবকিছু জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দেওয়ার অপেক্ষা। কারণ প্রেম খাতে কোনো বরাদ্দ না রাখা তারা কিছুতেই মেনে নিতে পারছে না। বিষয়টি মেনে নিতে পারছে না ডেটিং বিভাগও। তারাও ক্ষোভের আগুন জাহিরে একাত্ব হয়েছে ইতিমধ্যে। প্রেম আর ছ্যাকার মাঝে চিরকালীন শত্রুতা দৃশ্যমান হলেও বরাদ্দ না পেয়ে প্রেমের ডাকে বাজেটের বিরুদ্ধে আদাজল খেয়ে মাঠে নেমেছে ছ্যাকা সংশ্লিষ্টরাও।

চতুর্মুখী ক্ষোভের আগুন এক কাতারে এসে দাঁড়িয়েছে। প্রেম তরফ থেকে জানানো হয়েছে প্রেম খাতে বরাদ্দ রেখে নতুন করে বাজেট ঘোষণা না আসা পর্যন্ত আন্দোলন চলতে থাকবে। এতে যতই প্রাণহানির ঘটনা ঘটুক তারা পিছ পা হবে না। এমনকি পেছনে জুতা রয়ে গেলেও না। এ বিষয়ে এক প্রেম তরুণীর মন্তব্য করেন, প্রেম করে ছেলেদের কাছ থেকে আমরা যে হারে উপহার সামগ্রী পাওয়ার কথা, সে হারে পাচ্ছি না। এর কারণ হচ্ছে এই খাতে বাজেটে বরাদ্দ না থাকা।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 26 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)