কৌতুক অভিনেতা টেলি সামাদ আইসিইউতে

বিবিধ বিনোদন 21st Dec 18 at 8:39pm 517
Googleplus Pint
কৌতুক অভিনেতা টেলি সামাদ আইসিইউতে

বাংলা চলচ্চিত্রের শক্তিমান কৌতুক অভিনেতা টেলি সামাদকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে।

বেশ কয়েকদিন ধরেই ঢাকার পান্থপথে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন টেলি সামাদ। কিন্তু রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ায় গত বুধবার তাকে বিএসএমএমইউ হাসপাতালের কেবিনে স্থানান্তর করা হয়। শুক্রবার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

টেলি সামাদের বড় মেয়ে সোহেলা সামাদ কাকলী সার্বক্ষণিক হাসপাতালে বাবার পাশে রয়েছেন। টেলি সামাদকে আইসিইউতে স্থানান্তর করার তথ্যটি তিনিই নিশ্চিত করেছেন।

কাকলী জানান, তার বাবার শারীরিক অবস্থা ভালো-মন্দ কিছুই বুঝতে পারছেন না তারা। তার রক্তের হিমোগ্লোবিন কমে যাচ্ছিল। এই চিকিৎসা বিএসএমএমইউতে ভালো হয়। তাই তাকে স্থানান্তর করার পরামর্শ দেন ডাক্তাররা। এখানে এনে তাকে দুই ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। এর আগে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছিল। চিকিৎসকদের বরাত দিয়ে কাকলী জানান, তার বাবার বুকে সংক্রমণ রয়েছে। তার সুস্থতায় পরিবারের পক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা টেলি সামাদকে এর আগে ২০১৭ সালে যুক্তরাষ্ট্রে বাইপাস সার্জারি করা হয়। সেবছরই সেপ্টেম্বর মাসে তিনি কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরেন। কিন্তু দেশে আসার পর অক্টোবর ও নভেম্বরে দু’দফা হাসপাতালে ভর্তি করা হয়েছিল টেলি সামাদকে। গত বছরের ২০ অক্টোবর জরুরি অস্ত্রোপচার করা হয়েছিল তার বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলিতে।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)