বলিউড তারকাদের বিয়েতে খরচ কত জানেন কি?

বিবিধ বিনোদন 25 Nov 2018 at 12:22pm 1,105
Googleplus Pint
বলিউড তারকাদের বিয়েতে খরচ কত জানেন কি?

সদ্য বিয়ের পিঁড়িতে বসা তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের বিয়েতে নাকি এ পর্যন্ত প্রায় ২ কোটি রুপি খরচ হয়েছে। যদিও তাঁদের দু’টি জাঁকজমক অনুষ্ঠান এখনো বাকী রয়ে গেছে। অতীতে বলিউডের এমন বহু খরুচে বিয়ের খবর গণমাধ্যমে উঠে এসেছে।

বলিউড তারকা আনুশকা শর্মার বিয়েতেও দেখা গেছে বিশাল খরচের হাত। ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধতে গোপনে চলে গিয়েছিলেন ইতালিতে। সেখান থেকে ফিরে আসার পর জানা যায় তাঁর রাজকীয় বিয়ের খবর। জানা যায়, আনুশকার বিয়ের পুরো আয়োজনে প্রায় ১০ কোটি রুপির মতো খরচ হয়।

বলিউড নবাব সাইফ আলী খানের বিয়েতেও প্রায় ১০ কোটি রুপির মতো খরচ হয়। কারিনা কাপুরের সঙ্গে তাঁর বিয়ের আয়োজন চলে পাঁচ দিন ধরে। ভারতের নামকরা সব ব্যক্তিত্ব থেকে শুরু করে সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জীও ছিলেন সেই বিয়েতে।

রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি সুজার বিয়ে ছিল বলিউডের অন্যতম ব্যায়বহুল আয়োজন। দীপিকা-রণবীরের মতো তাঁরাও দুই রীতিতে বিয়ে করেছিলেন। হিন্দু ও খ্রিষ্টান রীতির এই জমকালো বিয়েতে প্রায় ২৫ কোটি রুপি খরচ হয়। একদিকে রিতেশের তারকা খ্যাতি অন্যদিকে তাঁর বাবা রাজ্যের মুখ্যমন্ত্রী, সব মিলিয়ে বিয়েতে এমন খরচ নেহাতই মামুলি।

শুধু বাগদানের আংটির খরচ ছাড়াই শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা বিয়েতে খরচ হয় ৪ কোটি রুপি। ব্যবসায়ী রাজ কুন্দ্রা শিল্পাকে প্রায় ৩ কোটি রুপি মুল্যের হিরার আংটি পরিয়েছিলেন। সে হিসেবে তাঁর বিয়ের খরচ দাঁড়ায় ৭ কোটি রুপি।

বলিউডের আলোচিত জুটি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের বিয়েতে খরচ হয় প্রায় ৬ কোটি রুপি। এই হিসাব তাঁর বাগদানের আংটির বাইরে। তবে শিল্পা শেঠির মতো অতটা ব্যয়বহুল আংটি পরেননি ঐশ্বরিয়া। আংংটির ৫০ লাখ রুপি দামসহ তাঁর বিয়েতে প্রায় সাড়ে ৬ কোটি রুপি খরচ হয়।

ঐশ্বরিয়া রাইয়ের এক সময়ের প্রেমিক বিবেক ওবেরয় বিয়ে করেন প্রিয়াঙ্কা নামের এক রাজনৈতিক নেতার মেয়েকে। ওই বিয়ের মঞ্চ সাজাতে নাকি ফুলের সঙ্গে ২ হাজার ৫০০ স্বরোভস্কি স্ফটিক (একধরনের দামী আলঙ্কার) ব্যবহার করা হয়েছিল। সব মিলিয়ে বিয়েতে খরচ হয়েছে প্রায় ১৫ কোটি রুপি।

ইমরান খান ও অবন্তিকা মালিকের বিয়ে নিয়েও কম আলোচনা হয়নি বলিউডে। তাঁদের বিয়ের পুরো আয়োজন সম্পন্ন হয় ৫ কোটি ২০ লাখ রুপিতে।

অক্ষয় কুমার ও টুঙ্কেল খান্না বিয়ে করেন ২০০১ সালে। সে সময় তাঁদের বিয়েতে খরচ হয় ৩ কোটি ৫০ লাখ রুপি।

‘গজনি’ খ্যাত তারকা অসিন ২০১৬ সালের ১৬ জানুয়ারি মাইক্রোম্যাক্স-এর প্রধান কার্যনির্বাহী রাহুল শর্মাকে বিয়ে করেন। ৬ কোটি মুল্যের বাগদানের আংটিসহ ওই বিয়েতে নাকি প্রায় ২০ কোটি রুপি খরচ হয়।

সূত্রঃ বাংলা ইনসাইডার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)