ধোনি আর সেই ধোনি নেই,পাল্টে গেছে অনেক কিছুই..!

খেলাধুলার বিবিধ 20 Nov 2018 at 6:00pm 729
Googleplus Pint
ধোনি আর সেই  ধোনি নেই,পাল্টে গেছে অনেক কিছুই..!

বিশ্বকাপজয়ী ক্রিকেট অধিনায়ক কপিল দেব বলেছেন, তরুণ মহেন্দ্র সিং ধোনির ওপর মানুষ যে রকম প্রত্যাশা আগে করত যেকোনো প্রতিকূল পরিস্থিতি তেই দল পড়ুক না কেন, সে ম্যাচ বের করে আনতে পারবে, এখনো ঠিক তেমনটাই আশা করে।

কিন্তু এই আশা টা এখন আর করা উচিত হবে না বলে মনে করছেন কপিল দেব।কারণ সময়ের সাথে সাথে পালটে গেছে অনেক কিছুই ভেতরে বাহিরে।

এই বছর ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে ধোনির পারফরমেন্স এর জন্য ধোনিকে সমালোচিত হতে হয়েছে তাকে ।

৫৯ বছর বয়সী কপিল দেব এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, আজ থেকে ১০ বছর আগেও ধোনির ওপরে যেমন প্রত্যাশা করতো জনগন এখনো ঠিক তেমনই করে । কিন্তু এভাবে প্রত্যাশা করলে লাভ হবে না আর এমনটাই মনে করছেন কপিল।

যদিও,

'ধোনি অভিজ্ঞ একজন খেলোয়াড় হিসেবে আছেন দলে কিন্তু তার সেই অভিজ্ঞতা যদি দলকে সাহায্য করতে না পারে, তাহলে সেটা হতাশা ছাড়া আর কিছুই বয়ে আনবে না । কিন্তু এ জিনিসটা মাথায় রাখতে হবে যে, তার বয়স আর ২০ বছর নয়, এখন অনেক বয়স হয়েছে । সে অবশ্যই দলের জন্য সম্পদ হিসেবে বিবেচিত হবে কিন্তু তার ফিটনেসটা সবচেয়ে গুরুত্বপূর্ণ,সেদিকেও খেয়াল রাখতে হবে, এমন টাই বলেছেন কপিল। তবে বিদায় বেলা যে খুব বেশি দূরে নেই সেটা ধোনি ও খুব ভালো ভাবেই বুঝতে পারছেন। তার অনেক কিছুতেই এমন প্রকাশ পেয়েছে ইতিমধ্যেই।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)