তামিম নেই..! হাল ধরতে হবে সাকিবকেই..! কিন্তু সাকিবও কি থাকছেন???

ক্রিকেট দুনিয়া 17 Nov 2018 at 2:55pm 533
Googleplus Pint
তামিম নেই..! হাল ধরতে হবে সাকিবকেই..! কিন্তু সাকিবও কি থাকছেন???

জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুরে টেস্ট চলাকালীন সময় থেকেই

শোনা যাচ্ছে যেকোনো সময় ঘোষণা করা হতে পারে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দল। গত কয়েক দিন খেলা শেষে দেখা গেছে, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশার লম্বা বৈঠক করেছেন বাংলাদেশ দলের কোচ স্টিভ রোডসের সঙ্গে। মিটিংটা যে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের স্কোয়াড নিয়ে, সেটা না বললেও বুঝা যাচ্ছে। কিন্তু,দলটা দিচ্ছেন কখন, মিনহাজুলকে এমন কিছু জিজ্ঞেস করলেই বলেছেন, ‘এই তো দিয়ে দেব’। ‘আজ দিচ্ছি’, ‘কাল দিচ্ছি’ বলে আজ অবধিও নির্বাচকেরা ঘোষণা করেননি বাংলাদেশ দল।

দল প্রায় তৈরি থাকা সত্তেও কেন টেস্ট স্কোয়াড ঘোষণা করতে দেরি হচ্ছে নির্বাচকদের..??? নির্বাচকদের অপেক্ষাটা আসলে সাকিব আল হাসান ও তামিম ইকবালের জন্য।এটাই মেইন কথা। এশিয়া কাপে হাতে চোট পাওয়ার পর তামিম অনেকটাই সেরে উঠেছিলেন এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট খেলে দলে ফেরার আশাও করেছিলেন তিনি। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগেই পেলেন পাঁজরে ব্যথা। ২২ নভেম্বর ক্যারিবীয়দের বিপক্ষে চট্টগ্রামে টেস্ট খেলায় তাই আর তামিমকে পাওয়া যাচ্ছে না৷ এটা অনেকটাই নিশ্চিত ।

এখন নির্বাচকেরা অপেক্ষা করছেন সাকিবের জন্য। চোট থেকে ফিরে গত বুধবার থেকে ব্যাটিং অনুশীলন শুরু করেছেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসান । ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট খেলার মতো ফিট কি না সেটা গতকালও নিশ্চিত করতে পারেন নি তিনি। সব ঠিক থাকলে তিনি দলে থাকবেন বলে আশা করা হচ্ছে।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)