প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশকে নিয়ে যা বললেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক

ক্রিকেট দুনিয়া 17 Nov 2018 at 12:03pm 697
Googleplus Pint
প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশকে নিয়ে যা বললেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক

তিন ভাগে চট্টগ্রাম এসে পৌঁছে ওয়েস্ট ইন্ডিজ দল। তাদের শেষ বহরটি আসে বৃহস্পতিবার রাতে। যারা পরে এসেছেন তাদের বিশ্রামে রাখা হয়। অনুশীলনে নামানো হয়নি। অধিনায়ক ক্রেইগ ব্রেথহোয়াইট জানান, বৃহস্পতিবার যারা এসেছেন তাদের বিশ্রাম দেয়ার জন্যই অনুশীলনে আনা হয়নি। তবে কাল থেকে পুরো দল অনুশীলনে নামবে।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ জিততে হলে কঠোর পরিশ্রম করতে হবে বলেই মনে করছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ব্রেথহোয়াইট। শুক্রবার জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের এক ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন মন্তব্য করেন। টাইগারদের বিপক্ষে ব্যালেন্স দল নিয়ে এসেছেন বলেও জানিয়েছেন তিনি।

‘বাংলাদেশে ভালো করার ব্যাপারে আমরা আশাবাদি। তবে কাজটা সহজ নয়। আমাদেরকে কঠোর পরিশ্রম করে যেতে হবে,’ বলেন ক্যারিবীয় অধিনায়ক। ভারতের সঙ্গে মাত্রই টেস্ট খেলে আসাটাকে বাড়তি পাওনা হিসেবে দেখছেন ব্রেথহোয়াইট।

তিনি বলেন, ‘আমরা ভারতে টেস্ট খেলে এসেছি। তাই উপমহাদেশের কন্ডিশনিংয়ের সঙ্গে এরই মধ্যে পরিচয় ঘটেছে। ভারতে সঞ্চয় করা অভিজ্ঞতা এখানে কাজে লাগাতে পারবো। এখানকার কন্ডিশনও ভারতের মতোই মনে হচ্ছে।’

চট্টগ্রামের উইকেট নিয়ে তেমন চিন্তিতন নন ক্যারিবীয় অধিনায়ক। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘উইকেটের অবস্থা যেমনই হোক , আমরা খেলতে পারবো। কারণ আমরা এ মুহুর্তে ব্যালেন্স টিম। পেস ও স্পিন উভয় বিভাগেই আমাদের বিশ্বমানের বোলার রয়েছে। পেসার ও স্পিনাররা সমানভাবে দায়িত্ব পালন করতে পারলে সাফল্য আসবে।’

সূত্রঃ যুগান্তর অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)