পোষা বিড়ালকে ধর্ষনের সময় হাতেনাতে গ্রেফতার বৃদ্ধ

সাধারন অন্যরকম খবর 29 Oct 2018 at 6:04pm 1,492
Googleplus Pint
পোষা বিড়ালকে ধর্ষনের সময় হাতেনাতে গ্রেফতার বৃদ্ধ

দক্ষিণ আফ্রিকার ডারবানের ভেরুলাম এলাকায় এক নারী ঘরে বসেই শুনতে পান তার পোষা বিড়ালটি চিৎকার করছে।সেই শব্দ ধরেই তিনি হন্তদন্ত হয়ে ঘরের বাইরে বেরিয়ে যান। পাশের বাড়িতে গিয়ে দেখেন তারই প্রতিবেশী এক বৃদ্ধ বিড়ালটিকে ধর্ষণ করছেন।

ওই বৃদ্ধ সেই বিড়ালটির সঙ্গে সঙ্গম করার চেষ্টা করছিলেন তখন। তিনি তখন উলঙ্গ ছিলেন বলেও দাবি করেন ওই নারী।সঙ্গে সঙ্গে তিনি ফোন করেন স্থানীয় পুলিশকে। পুলিশ ছুটে এসে উদ্ধার করে বিড়ালটিকে। গ্রেপ্তার করা হয় বৃদ্ধকে।

পুলিশের রিয়্যাকশন ইউনিটের মুখপাত্র প্রেম বলরাম বলেন, আমরা দুপুর ২টা নাগাদ ফোন পাই। ওই নারীই বিড়ালের আর্তনাদ শুনে বৃদ্ধের বাড়িতে যান ও নগ্ন অবস্থাতেই তাকে ধরে ফেলেন।

পুলিশ যখন ওই বাড়িতে পৌঁছান, তখন সেই বৃদ্ধ জামাকাপড় অর্ধেক পরে ফেলেছেন। কিন্তু তার প্যান্টে বিড়ালের লোম পাওয়া যায়।

পুলিশের বক্তব্য, স্থানীয় বাসিন্দারা ওই ব্যক্তির কড়া শাস্তি দাবি করেছেন। নিজেদের ছেলেমেয়েদের নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে বলেও তাদের অভিযোগ। তাদেরই দাবি, এর আগেও রাস্তার কুকুর ও বিড়ালের সঙ্গে এই বৃদ্ধকে সঙ্গম করতে দেখা গেছে।

বলরাম বলেন, এর আগেও ওই বৃদ্ধকে হাতেনাতে ধরেছিলেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু তখন পুলিশকে খবর দেননি তারা। বৃদ্ধের বান্ধবীর কাতর অনুরোধে ছেড়ে দেওয়া হয়েছিল তখন।

তবে এবার ওই বৃদ্ধের কপালে দুঃখ আছে বলেই পুলিশ কর্মকর্তাদের দাবি। বিড়ালটিকে পশুদের নিয়ে কাজ করা একটি এনজিও-র হাতে তুলে দেওয়া হয়েছে।

সূত্রঃ এবেলা.ইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)