জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 23 Oct 2018 at 1:20pm 833
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

আগামীকাল ২৪ অক্টোবর বন্দরনগরী চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। বাংলাদেশ দলে খুব বেশি একটা পরিবর্তন আসবে না, দলে ওপেনার হিসেবে লিটন দাস ও ইমরুল কায়েস নিশ্চিত ভাবে এ ম্যাচেও খেলছেন, গত ম্যাচে লিটনের ব্যাট না হাসলেও ইমরুলের ব্যাট হেসেছে।

ফজলে রাব্বিকে নির্বাচকরা আরও একটু পরিক্ষা করে দেখবেন এ কথা বলাই যায়, তাই আগামীকালের ম্যাচেও তিনে তাঁকে দেখা যাবে ধরা যায়। চারে মুশফিক, পাঁচে মিঠুন, ছয়ে রিয়াদ পরিষ্কার ভাবে বলে দেয়া যায়। সাতে গতকালের ম্যাচে দুর্দান্ত খেলা সাইফুদ্দিনকে দেখা যাবে। আট, নয় মিরাজ ও অধিনায়ক মাশরাফির।

এছাড়া আরেক পেসার মোস্তাফিজুর রহমানও খেলছেন নিশ্চিত। তবে স্পিনার অপু গতকালের ম্যাচে ভালো বল করে দুটি উইকেটও পেয়েছেন এবং চট্টগ্রামের উইকেট বিবেচনায় তাঁর খেলা নিয়ে সংশয় না থাকলেও অপরিবর্তিত দল নিয়েই সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামতে পারে টাইগাররা।

বাংলাদেশের একাদশ (সম্ভাব্য) : লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বি, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু/ আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান।

সূত্রঃ বাংলা ইনসাইডার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)