ব্যক্তিগত বিমানে চলাচল করেন বলিউডের যেসব তারকারা

বিবিধ বিনোদন 22 Oct 2018 at 6:55pm 930
Googleplus Pint
ব্যক্তিগত বিমানে চলাচল করেন বলিউডের যেসব তারকারা

বলিউডের অনেক তারকারই রয়েছে ব্যক্তিগত বিমান। শ্যুটিংয়ের প্রয়োজনে কিংবা অন্য কোনো দরকারে বিমানবন্দরে লাইন দিয়ে বোর্ডিং পাস নেন না তারা। ব্যক্তিগত বিমানে করেই প্রয়োজনীয় কাজ মেটান তারা।

অজয় দেবগণ : একশোর বেশি চলচ্চিত্রে অভিনয় করা অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক অজয় দেবগন বলিউডে প্রখম প্রাইভেট বিমানের মালিক। অজয়ের একটি ৬ সিটের কালো জেট রয়েছে। শ্যুটিং কিংবা অন্য কোনো প্রয়োজনে ব্যক্তিগত বিমানে করেই প্রয়োজনীয় কাজ মেটান তিনি।

হৃতিক রোশন :‘যোধা আকবর’ছবির শুটিং চলাকালীন একটি চার্টার্ড বিমান কিনেছিলেন হৃতিক রোশন। সেই সময় প্রতিদিন ওই বিমানে করেই শুটিংয়ে যেতেন তিনি।

অমিতাভ বচ্চন : ছবির প্রমোশন, প্রাইভেট ট্রিপ। আবার কখনও শুটিংয়ের জন্যও নিজের চার্টার্ড বিমানে যাতায়াত করেন অমিতাভ বচ্চন। বিমানে যাতায়াতের সময় টুইটার এবং নিজের ব্লগে লেখালিখি করতেই পছন্দ বিগসব খ্যাত অমিতাভ বচ্চন।

শিল্পা শেট্টি : টাকা, প্রেম, শান্তি। অভিনেত্রী শিল্পা শেট্টি এবং স্বামী রাজ কুন্দ্রার জীবনে এই তিনেরই অভাব নেই। ব্যবসায়ী দম্পতির ক্রিকেট টিমের সঙ্গে একটি প্রাইভেট জেটও রয়েছে। শ্যুটিং কিংবা ব্যবসায়ীক প্রয়োজনে তারা ব্যক্তিগত বিমানে চলাচল করেন।

শাহরুখ খান : অভিনেতার পাশাপাশি একজন সফল ব্যবসায়ী শাহরুখ খান। একটি ক্রিকেট দলের মালিকও তিনি। তার কাছেও রয়েছে একটি নিজস্ব জেট। আইপিএলের সময় ওই জেটেই যাতায়াত করেন ‘বাদশা’শাহরুখ খান।

প্রিয়ঙ্কা চোপড়া : বলিউডের পাশাপাশি হলিউডেও দাপিয়ে অভিনয় করছেন প্রিয়ঙ্কা চোপড়া। মাঝে মাঝেই তাই মুম্বাই-নিউ ইয়র্ক যাতায়াত করতে হয়। নিজের প্রাইভেট বিমানে যাতায়াতেই স্বচ্ছন্দবোধ করে ‘দেশি গার্ল’প্রিয়ঙ্কা চোপড়া ।

অনিল কাপুর : বলিউডের অন্য অভিনেতাদের মতো অনিল কাপুরেরও একটি প্রাইভেট জেট রয়েছে। ভ্রমণবিলাসী অনিল তার বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে মাঝে মাঝেই ওই বিমানে যাতায়াত করেন।

সূত্রঃ ইত্তেফাক

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)