জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 21 Oct 2018 at 10:12am 468
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

আজ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু দুপুর আড়াইটায়। এদিকে বিশ্বকাপের আগে এই সিরিজকে টাইগারদের জন্য অনেক গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করছেন অধিনায়ক মাশরাফি মর্তুজা।

প্রথম ম্যাচ সামনে রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, 'বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ গুরুত্বপূর্ণ।' অপরদিকে জিম্বাবুয়ে অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজা বলেছেন, 'সিরিজটি প্রতিযোগীপূর্ণ হবে।' এবং সিরিজে জিম্বাবুয়েকে ফেবারিট হিসেবে উল্লেখ করেছেন তিনি।

এদিকে জ্বর ও টনসিলের ব্যথার জন্য পেসার রুবেল হোসেনের খেলা কিছুটা অনিশ্চিত হয়ে পড়েছে। তিনি না খেললে কাল কন্ডিশন বিবেচনায় সাইফউদ্দিন বা নাজমুল ইসলাম অপু দলে সুযোগ পেতে পারেন। লিটন দাসের সাথে ওপেন করতে পারেন নাজমুল ইসলাম শান্ত। ওয়ান ডাউনে কে খেলবেন তা এখন বলা মুশকিল। ইমরুল কিংবা মিথুনই হতে পারেন বেস্ট চয়েস।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মোহাম্মাদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, ফজলে রাব্বি, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

সূত্রঃ বিডি২৪লাইভ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)