আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোক বার্তায় যা বললেন মাশরাফি-মুশফিকরা

বিবিধ বিনোদন 18 Oct 2018 at 3:04pm 659
Googleplus Pint
আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোক বার্তায় যা বললেন মাশরাফি-মুশফিকরা

জনপ্রিয় ব্যান্ড এলআরবির প্রতিষ্ঠাতা ও লিড গিটারিস্ট আইয়ুব বাচ্চু আর নেই। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে তাকে অচেতন অবস্থায় ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জরুরি বিভাগের নার্স হাবিবুর রহমান জানান।

সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম, ফাস্ট বোলার রুবেল হোসেন ও সাব্বির রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানান।

আইয়ুব বাচ্চুর একজন পাড় ভক্ত মাশরাফি তার ব্যক্তিগত আইডি থেকে লেখেন, ‘সবাই কে একা করে চলে যাব অন্ধ ঘরে, এই শহর গাড়ি বাড়ি কিছুই রবে না -আইয়ুব বাচ্চু’

মুশফিক তার পোস্টে লেখেন, ‘দিনের শুরুতে কী কষ্টের এক সংবাদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’ সঙ্গে আইয়ুব বাচ্চুর একটি ছবিও পোস্ট করেন তিনি।

বোলার রুবেল আইয়ুব বাচ্চুর সঙ্গে তার একটি ছবি পোস্ট করে লেখেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। সত্যি মানতে পারছি না আমি ছোটবেলা থেকেই জেমস ভাই বাচ্চু ভাই এদের গান শুনি. আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম। আল্লাহ এটা কি হয়ে গেল আসলে সবাইকে চলে যেতে হবে একদিন এটাই বাস্তবতা তার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন প্রিয় শিল্পী কে বেহেশত নসীব করেন আমিন।’

সাব্বির রহমান লেখেন, ‘ইন্না লিল্লাহহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’

সূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)