প্রীতি ম্যাচে ব্রাজিলের কাছে হেরে গেলো আর্জেন্টিনা

ফুটবল দুনিয়া 17 Oct 2018 at 10:28am 471
Googleplus Pint
প্রীতি ম্যাচে ব্রাজিলের কাছে হেরে গেলো আর্জেন্টিনা

সৌদি আরবের জেদ্দায় প্রীতি ম্যাচে খেলতে নামে চিরপ্রতিদন্দ্বী আর্জেন্টিনা এবং ব্রাজিল। ম্যাচটি ১-০ গোলে জিতেছে ব্রাজিল। ব্রাজিল প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল। কিন্তু প্রথম সুযোগটি পেয়েছিল আর্জেন্টিনা। তবে তাতে কোনো সাফল্য মেলেনি। মিডফিল্ডার জিওভানি লো সেলসোর শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

এদিকে প্রথমার্ধেই গোল খেতে বসেছিল ব্রাজিল। ২২তম মিনিটে গোলরক্ষক আলিসনের ভুলে ২২তম মিনিটে সতীর্থের ব্যাকপাস ছোট ডি-বক্সে বিপদমুক্ত করতে দেরি করেন আলিসন। সেই সুযোগে ছুটে এসে চ্যালেঞ্জ জানান আনহেল কোররেয়া।

২৯তম মিনিটে একটুর জন্য লক্ষ্যে থাকেনি পাওলো দিবালার ফ্রি-কিক। প্রথমার্ধের শেষ মুহূর্তে ডি-বক্সের ঠিক বাইরে পাবলো সারাবিয়ার হাতে বল লাগলে বিপজ্জনক জায়গায় ফ্রি-কিক পায় ব্রাজিল। কিন্তু গোল করতে পারেনি নেইমার।

দ্বিতীয়ার্ধের ৮৪তম মিনিটে কাসেমিরোর ফ্রি-কিক এক জনের গায়ে লেগে জালে ঢুকতে যাচ্ছিল। একটুর জন্য বেঁচে যায় আর্জেন্টিনা। চার মিনিট যোগ করা সময়ের তৃতীয় মিনিটে আসে জয়সূচক গোল।

অধিনায়ক নেইমারের কর্নারে লাফিয়ে নেওয়া হেডে জাল খুঁজে নেন অরক্ষিত ইন্টার মিলানের ডিফেন্ডার মিরান্দা। এর পরপরই রেফারি বাঁশিতে ফুঁ দিলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল। -অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)