পাকিস্তানের বিপক্ষে টাইগারদের একাদশে একাধিক পরিবর্তন!

ক্রিকেট দুনিয়া 26 Sep 2018 at 3:08pm 401
Googleplus Pint
পাকিস্তানের বিপক্ষে টাইগারদের একাদশে একাধিক পরিবর্তন!

পাকিস্তানের বিপক্ষে আজকের ম্যাচে বাংলাদেশ দলে আসতে পারে দুটি পরিবর্তন। ওপেনিংয়ে টানা ব্যর্থ হওয়া নাজমুল হোসেন শান্ত হয়তো আজ সুযোগ পাবেন না। তার জায়গায় একাদশে দেখা যেতে পারে সৌম্য সরকারকে।

এশিয়া কাপের প্রাথমিক দলে থাকলেও মূল স্কোয়াডে সুযোগ হয়নি সৌম্যর। কিন্তু তামিম ইকবালের ইনজুরি এবং অন্য ওপেনারদের ব্যর্থতায় খুলে গেছে সৌম্যর জাতীয় দলের দরজা। ইমরুল কায়েসের সঙ্গে তিনিও ডাক পেয়েছেন এশিয়া কাপের দলে।

ডাক পাওয়ার পরের ম্যাচেই একাদশে নেমে গেছেন ইমরুল। আজ হয়তো সুযোগ আসছে সৌম্য সরকারের সামনেও। ২০১৫ সালে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ যে অসাধারণ সিরিজ জিতেছিল, সেই সিরিজের শেষ ম্যাচে ১২৭ রানের একটি অনবদ্য ইনিংস খেলেন সৌম্য। যা এখন পর্যন্ত তার ক্যারিয়ারের সেরা ইনিংস হয়ে আছে।

সৌম্যর পাশাপাশি পাকিস্তানের বিপক্ষে আজকের ম্যাচের একাদশে সুযোগ পেতে পারেন রুবেল হোসেন। বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর জায়গায় দেখা যেতে পারে তাকে।

এছাড়া দলে আর বিশেষ কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই। গত ম্যাচের মতো এই ম্যাচেও ওপেনিং বা তিন নম্বরে নয়, ইমরুল কায়েস খেলতে পারেন ৬ নম্বরে। পাকিস্তানের লেগ স্পিনার শাদাব খানের বিপক্ষে ভালো কিছুর জন্যই এই পরিকল্পনা অবলম্বন করতে পারে বাংলাদেশ দল।

সূত্রঃ জুমবাংলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)