বিয়ের আগেই গর্ভবতী ছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া!

বিবিধ বিনোদন 22 Sep 2018 at 4:47pm 571
Googleplus Pint
বিয়ের আগেই গর্ভবতী ছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া!

বলিউডের অভিনেত্রী নেহা ধুপিয়া নাকি গর্ভবতী, বিয়ের সময়েই গুঞ্জন শোনা গিয়েছিল। এবার নেহা নিজেই জানিয়ে দিলেন, কেন তিনি বিষয়টি গোপন করেছিলেন। গত ১০ মে বিয়ে হয়েছিল তাঁদের। দুই বলিউড তারকা— নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী।

তখনই গুঞ্জন শোনা গিয়েছিল, নেহা নাকি গর্ভবতী। কিন্তু সেই সময় এমন গুঞ্জনে প্রবল রেগেছিলেন অঙ্গদ। জানিয়ে দিয়েছিলেন, এই ধরনের কথা তিনি মোটেই পছন্দ করছেন না।

কিন্তু মাস তিনেক পরে অঙ্গদই সবাইকে জানিয়ে দেন, গুজবটা সত্যি। মা হতে চলেছেন নেহা। সঙ্গে নেহা ও তাঁর একটি ছবি। যেখানে নেহার ‘বেবি বাম্প’ স্পষ্ট। নেহাও ছবিটি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। ‘নতুন শুরু’ বলে উল্লেখ করেন।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে নেহা জানিয়ে দিয়েছেন, কেন নিজের গর্ভধারণের বিষয়টি তিনি গোপন করেছিলেন।

তিনি জানিয়েছেন, তাঁর ভয় ছিল তিনি মা হতে চলেছেন, এই খবর চাউর হয়ে গেলে তাঁর ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হতো। সেসময় তিনি ‘হেলিকপ্টার ইলা’-র শ্যুটিং করছিলেন। পাশাপাশি চলছিল তাঁর চ্যাট শো ‘নে ফিল্টার নেহা’-র শ্যুটিংও।

নেহা জানিয়েছেন, ‘‘আমি ভয় পেতাম কেউ যদি আমাকে কাজ না দেয়। এটা ভাল বিষয় ছিল যে, আমার বেবি বাম্প ৬ মাসের আগে বোঝাই যায়নি।

ভাগ্যিস, কেননা অ্যাপিয়ারেন্সই তো মুখ্য আমাদের কাজে। গর্ভবতী হয়ে পড়লে অনেকেরই কাজ করার সামর্থ্য থাকে না। কিন্তু আমার এনার্জি লেভেল বেশ হাই-ই ছিল।’’

তাঁর মাতৃত্বকালীন ছুটিরও কোনও প্রয়োজন নেই বসে সাফ জানিয়ে দেন নেহা।‘বেবি বাম্প’ নিয়েই নেহা দিল্লি ও মুম্বাইতে দু’টি জন্মদিনের পার্টিতে গিয়েছেন। এমনকী, সম্প্রতি একটি ফ্যাশন শোয়ের র‌্যাম্পেও হাঁটতে দেখা গিয়েছে তাঁকে।

সূত্রঃ এবেলা.ইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)