আফগানিস্তানের বিপক্ষে বিশ্রামে মুশফিক-সাকিব-মোস্তাফিজ!

ক্রিকেট দুনিয়া 20 Sep 2018 at 11:32am 740
Googleplus Pint
আফগানিস্তানের বিপক্ষে বিশ্রামে মুশফিক-সাকিব-মোস্তাফিজ!

এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সুপার ফোর আগেই নিশ্চিত হওয়াতে দুই দলের জন্যই ম্যাচটা অনেকটা নিয়মরক্ষার। শুক্রবার ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ন ম্যাচ থাকায় আজকের ম্যাচে কয়েকজন তারকাকে বিশ্রাম দিতে পারে বাংলাদেশ দল। কারন আজকের ম্যাচের পর পরদিনই ভারতের মুখোমুখি হতে হবে।

তাই আফগানিস্তানের বিপক্ষে বিশ্রাম দেওয়া হচ্ছে মুশফিক, মুস্তাফিজকে। এমনকি এই তালিকায় থাকতে পারেন সাকিবও।এক নম্বর ওপেনার হিসেবে থাকছেন লিটন কুমার দাস। আর তামিমের জায়গায় তরুণ অলরাউন্ডার নাজমুল হোসেন শান্তর ওপেন করা নিশ্চিত। ব্যাটিংয়ের পাশাপাশি অফ স্পিন বোলিংও করেন তিনি।

ঢাকাতে অনুশীলন করার সময় পাঁজরে ব্যথা পেয়েছিলেন বাংলাদেশ দলের সবচেয়ে বড় ব্যাটসম্যান মুশফিকুর রহিম। সেই ব্যথা বেশ ভুগাচ্ছে। তাই মুশফিককে নামিয়ে ঝুকিও নিতে চায় না টিম ম্যানেজমেন্ট। মুশফিকের জায়গায় মুমিনুল হকের খেলা অনেকটা নিশ্চিত।

সাকিবকে যদি বিশ্রাম দেওয়া হয় তাহলে তার জায়গায় খেলবেন অলরাউন্ডার আরিফুল হক। ভারতের বিপক্ষে শুক্রবারের ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হতে পারে কাটার বয়কেও। তার জায়গায় কাল মাঠে নামতে পারেন পেসার আবু হায়দার রনি।

সূত্রঃ ঢাকা টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)