সাকিবের দেশে ফেরার খবরে ক্ষুব্ধ হয়ে যা বললেন শিশির

খেলাধুলার বিবিধ 19 Sep 2018 at 4:30pm 1,045
Googleplus Pint
সাকিবের দেশে ফেরার খবরে ক্ষুব্ধ হয়ে যা বললেন শিশির

মেয়ের অসুস্থতায় দেশে ফিরছেন সাকিব। এমন খবরে টাইগার ভক্তদের মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় নানারকম কথাবার্তা। সাকিবের পক্ষে আবার কেউ বা বিপক্ষে। কিন্তু পরে জানা যায় সাকিব আসলে দেশে ফিরছেন না। এমন খবরে হতাশা প্রকাশ করেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। তিনি তার ফেসবুক অ্যাইডিতে লেখেন,

‘হলুদ সাংবাদিকতাই সেরা। কোনও কিছু না জেনে তারা একটা গল্প তৈরি করে ফেললো এবং বাজারে ছড়িয়ে দিলো বেশি ভিউ পাওয়ার জন্য। আর সেটা সাকিব আল হাসানের নামে। আমার মেয়ে এশিয়া কাপের আগে থেকেই অসুস্থ ছিল এবং সে ঢাকা ফিরছে না। এ নিয়ে সে চিন্তিতও না।

এমন অনেক পরিস্থিতি এসেছে যখন তাকে (সাকিব) পরিবারের পাশে প্রয়োজন ছিল কিন্তু দেশের জন্য তাকে ত্যাগ করতে হয়েছে অনেক কিছুই। ওসব মনে হয় ভুলে যাননি, প্রথম সন্তান জন্মের সময় সে আমাদের সঙ্গে ছিল না। মানুষটা চোট নিয়ে লম্বা সময় ধরে খেলছে। আমি অবাক হই, এটা নিয়ে সে সান্ত্বনা পেতেও পছন্দ করে না।

এই ধরণের জ্ঞানহীন সংবাদ প্রচার হয়েছে দেশের প্রথম শ্রেণীর অনেক নিউজ পোর্টালে যা আমাকে হতাশ করেছে। যদি আপনারা ভালো কিছু লেখার খুঁজে না পান তাহলে কি এসব কিছু লিখে দেবেন!

একজন ক্রিকেটারের এমন নেতিবাচক সংবাদে মনোযোগ নষ্ট হয় যা কষ্টের ও হতাশার। আমাকে এসব হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে দাঁড়াতে হচ্ছে। আমি ইচ্ছা করলেই সেসব পোর্টালের নাম বলতে পারি কিন্তু আমি কারো সম্মান নষ্ট করতে চাচ্ছি না।’

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)