ছবি মুক্তিতে বাধা আসায় যা বল্লেন শাকিব খান

বিবিধ বিনোদন 19 Sep 2018 at 12:23pm 648
Googleplus Pint
ছবি মুক্তিতে বাধা আসায় যা বল্লেন শাকিব খান

শাকিব খান অভিনীত একের পর এক ছবি মুক্তিতে বাধা আসছে বছরের শুরু থেকে । শুরুটা হয় ‘চালবাজ’ ছবি দিয়ে। বারবার মুক্তির তারিখ চূড়ান্ত করেও মুক্তি দিতে পারেননি প্রযোজক । কলকাতার এসকে মুভিজ প্রযোজিত বড় বাজেটের এই ছবিটি ।

‘ভাইজান এলো রে’ নিয়েও পরে ঘটে একই ঘটনা। শেষ পর্যন্ত মুক্তি পায়নি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় । অথছ রোজার ঈদে মুক্তি দেওয়ার জন্য প্রতিষ্ঠানটি বাংলাদেশে জোর প্রচারণা চালায় । মুক্তি দেওয়ার কথা ছিল দুটি ছবিই আমদানিনীতিতে। তবে দেশি প্রডাকশন হার্টবিটের প্রযোজনায় তৃতীয় ছবি ‘সুপার হিরো’ ছিল ।

একের পর এক বাধার সম্মুখীন হয় এই ছবিটিও । প্রযোজক তাপসী ঠাকুর আইনের আশ্রয় নিয়ে ঈদে মুক্তি দেন এই ছবিটি । শাকিবের আরেকটি ছবি ‘নাকাব’ এবার বাধার মুখে পড়েছে । মন্ত্রণালয়ের অনুমতির অপেক্ষায় তিন সপ্তাহ ধরে ছবিটি । অথচ হল বুক করে বসে আছে পরিবেশক জাজ মাল্টিমিডিয়া ।

প্রথমবারের মতো হরর এই ছবিতে অভিনয় করেছেন শাকিব। ঢাকার ‘ভাইজান’ জানান "আর সেটি দেখতে তাঁর ভক্তরাও মুখিয়ে আছে" ।

আরও বলেন, একজন তারকার কোনো সীমানা থাকতে পারে না। তা ছাড়া দুই বাংলায় আমার দর্শক রয়েছে । নিয়ম মেনেই আমদানিনীতিতে বাংলাদেশে ‘নাকাব’ মুক্তি দিতে চেয়েছেন প্রযোজক। অথচ কোনো এক অদৃশ্য ইশারা বারবার বিভিন্ন ছবি আটকে দিচ্ছে। এমনিতে হলে নতুন ছবি নেই। হল মালিকরা একের পর এক হল বন্ধ করে দিচ্ছেন। এ অবস্থায় তারকাবহুল ছবিগুলো আটকে দিয়ে কী ফায়দা হবে কে জানে! এভাবে চলতে থাকলে তো অভিনয় করা মুশকিল হয়ে যাবে।’

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)