কারা থাকছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েলে?

সিনেমা জগৎ 12 Sep 2018 at 12:10pm 572
Googleplus Pint
কারা থাকছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েলে?

বক্স অফিসে তুমুল সাড়া ফেলে দিয়েছিল ১৯৯৮ সালে মুক্তি পাওয়া করণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’। শাহরুখ খান, কাজল এবং রানি মুখার্জির ত্রিকোণ প্রেমের গল্প দর্শকও পছন্দ করেছিলেন।

সেই ছবিরই যদি সিক্যুয়েল হয়? কেমন হবে বলুন তো? সম্প্রতি সাংবাদিকদের কাছে এই ছবির সিক্যুয়েল তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন করণ। নাম প্রকাশ করেছেন এ সিনেমায় কোন তারকাদের দেখতে চান।

করণের এ বারের পছন্দ রণবীর কাপূর, আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুর। এর আগে করণ বলেছিলেন,‘ আমার তখন ২৪ বছর বয়স। ওই চিত্রনাট্য লিখেছিলাম। একই জিনিস এখন আর আমি লিখতে পারব না। কী ভাবে যে গল্পটা মাথায় এসেছিল, এটা আমার নিজেরও ভাবলে অবাক লাগে।’

তবে সত্যিই ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েল কবে তৈরি করবেন, তা নিয়ে এখনও মুখ খোলেননি করণ। যদিও নতুন তারকাদের দর্শক ওই গল্পে কতটা পছন্দ করবেন, তা নিয়ে প্রশ্ন উঠছে।

করণ বর্তমানে ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’ ছবির দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত আছেন। অনেকে এটিকেই ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল বলে প্রচার করছে। তবে সেটা গুজব বলে জানিয়েছেন করণ। এটি ছাড়াও করণ জোহর ‘তখত’ এবং ‘কলঙ্ক’ শিরোনামে আরো দুটি সিনেমা নির্মাণ করছেন।

সূত্রঃ বাংলা ইনসাইডার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)