এক দিনে ৫৭ জনের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে বিশ্বরেকর্ড

সাধারন অন্যরকম খবর 25 Aug 2018 at 8:00pm 1,864
Googleplus Pint
এক দিনে ৫৭ জনের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে বিশ্বরেকর্ড

পৃথিবীর বিভিন্ন প্রান্তে বিভিন্ন রেকর্ড প্রতি মুহূর্তে হয়ে চলেছে। তবে বেশ কিছু রেকর্ড হয় যা সত্যি সত্যিই আপনাকে চমকে দেবে। ২৪ ঘণ্টার মধ্যে ৫৭জন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের নজির তৈরি করলেন এক যুবক।

চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে একটি প্রতিযোগিতার আয়োজন হয়েছিল। সেখানে এই ভয়ানক সংখ্যা করে জিতে গেছেন সিঙ্গাপুরের যুবক। এই বছরের মাঝামাঝি চেকের এক সেক্স গ্রামে এই প্রতিযোগিতা আয়োজন হয়েছিল।

এর আগে ১৯৮৩ সালে এক পর্নস্টার ৫৫ জন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে নজির গড়েছিলেন। এখন সেই রেকর্ড সিঙ্গাপুরের এক ব্যক্তির দখলে চলে গেল। যদিও নিজের নাম প্রকাশ্যে আনতে চান না এই নতুন রেকর্ডধারী।

নাম প্রকাশে অনিচ্ছুক যুবক জানান , তিনি যৌন সম্পর্ক স্থাপন করতে ভালোবাসেন। এই প্রতিযোগিতার কথা শুনেই তিনি উত্তেজিত ছিলেন। বিভিন্ন পর্নস্টাররা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। বিকেলের মধ্যেই তিনি ২৯ জনের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন। তারপর তার একটু দুর্বল লাগছিল। সেখানে ফিজিওথেরাপিস্ট ছিলেন। তিনি তাকে ম্যাসাজ করে চাঙ্গা করে দেন।

তিনি অারও জানান, ১১টার মধ্যে ৫৬ জনের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে ফেলেন। ততক্ষণে নতুন রেকর্ড তৈরি হয়ে গিয়েছিল। হাতে আরও কয়েক ঘণ্টা সময় ছিল ফলে আরও একটু সংখ্যা বাড়িয়ে নিতে তিনি দ্বিধা করেননি।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)