প্রিয়াঙ্কার অনুষ্ঠানে যাবেন না শাহরুখ-সালমান?

বিবিধ বিনোদন 20 Aug 2018 at 10:41am 497
Googleplus Pint
প্রিয়াঙ্কার অনুষ্ঠানে যাবেন না শাহরুখ-সালমান?

শোনা যাচ্ছে কয়েকদিনে মধ্যেই মুম্বাইতে বিশেষ পার্টির আয়োজন করবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। তবে বিভিন্ন মহলে গুঞ্জন উঠেছে তাদের সে পার্টিতে থাকবে না শাহরুখ এবং সালমান খান।

যদিও অনুষ্ঠানে বলি মহলের প্রথম সারির প্রায় সব তারকারই উপস্থিত থাকার কথা রয়েছে। শোনা যায়, শাহরুখের জন্যই নাকি দীর্ঘদিন বিয়ের সিদ্ধান্ত নেননি নায়িকা। তাদের মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। যদিও এ সব নিয়ে কোনও দিনই প্রকাশ্যে মুখ খোলেননি তারা।

তবে, অনেকেই দাবি করেন প্রিয়াঙ্কাকে নিয়ে নাকি এক সময় শাহরুখ-গৌরীর সম্পর্কেও চিড় ধরেছিল। সে কারণেই কি প্রিয়াঙ্কা-নিককে শুভেচ্ছা জানাতে যাবেন না শাহরুখ।

যদিও ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে দাবি করছেন, শাহরুখ তার আসন্ন ছবি ‘জিরো’র কাজ নিয়ে ব্যস্ত। সে কারণেই যেতে পারবেন না ওই পার্টিতে। অন্যদিকে প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট পার্টিতে সালমানের না থাকার গুঞ্জন শোনা যাচ্ছে বেশ শক্ত-পোক্ত ভাবেই।

কারণ হিসেবে দাবি করা হচ্ছে প্রিয়াঙ্কার সদ্য ফিরিয়ে দেয়া বিগ বাজেট প্রজেক্ট ‘ভারতকে’। ওই ছবি দিয়েই তার বলিউডে কামব্যাকের কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে শেষ মুহূর্তে সরে দাঁড়ান অভিনেত্রী।

আর এ কারণে নাকি প্রিয়াঙ্কার ওপর বেজায় চটেছেন সালমান। সম্পর্কের বরফ নাকি এখনও গলেনি। ফলে প্রিয়াঙ্কার পার্টিতে সালমানেরও না যাওয়ারই সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন বলি ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)