বাবার জন্মদিনে নিজে শার্ট সেলাই করে দিলেন বরুণ

বিবিধ বিনোদন 19 Aug 2018 at 2:55pm 197
Googleplus Pint
বাবার জন্মদিনে নিজে শার্ট সেলাই করে দিলেন বরুণ

বলিউড তারকা বরুণ ধাওয়ান ও আনুশকা শর্মা জুটি বেঁধেছেন ‘সুঁই ধাগা’ ছবিতে। এতে তাদেরকে দেখা যাবে তাঁতি ও দর্জি চরিত্রে। এজন্য কাপড় বোনা, কাটা ও সেলাই মেশিন চালানো শিখতে হয়েছে তাদেরকে।

এই অভিজ্ঞতা শুধু অভিনয় নয়, বাস্তবেও কাজে লাগিয়েছেন বরুণ। বাবা ডেভিড ধাওয়ানের ৬৮তম জন্মদিনে নিজের হাতে সেলাই করা শার্ট উপহার দিয়েছেন ৩১ বছর বয়সী এই অভিনেতা। গত ১৬ আগস্ট ছেলের কাছ থেকে এমন চমৎকার উপহার পেয়ে উচ্ছ্বসিত বলিউডের এই নির্মাতা।

বাবার পছন্দ বুঝে সেলাই করার জন্য রঙিন একটি কাপড় বেছে নেন বরুণ। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি ভালো দর্জি হতে পারিনি। তবে যতটুকু শিখেছি তা কাজে লাগিয়ে বাবাকে বিশেষ একটি উপহার দিতে চেষ্টা করেছি। বাবার কাছে তার ছেলে এখনও সেই ছোট্ট বাবু। কিন্তু এই শার্ট বলে দেবে আমি বড় হয়েছি!’

শুধু শার্টই নয়, বাবা আর মা করুণার অবকাশযাপনের জন্য মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলের রুম বুকিং দেন বরুণ ও তার বড় ভাই পরিচালক রোহিত ধাওয়ান। এছাড়া ঘরোয়া পরিসরে নৈশভোজেরও আয়োজন করেন তারা।

শরৎ কাতারিয়া পরিচালিত ‘সুঁই ধাগা’ মুক্তি পাবে আগামী ২৮ সেপ্টেম্বর। সম্প্রতি যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে এর ট্রেলারে এসেছে। -বিডিনিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)