নেইমার একজন সুপারস্টার, আমার চেয়ে বড় তারকা: এমবাপে

ফুটবল দুনিয়া 19 Aug 2018 at 2:50pm 382
Googleplus Pint
নেইমার একজন সুপারস্টার, আমার চেয়ে বড় তারকা: এমবাপে

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারকে এখনও পিএসজির 'সুপারস্টার' বলেই মনে করেন গ্যাঁগোঁর বিপক্ষে দলের জয়ে জোড়া গোল করা কিলিয়ান এমবাপে।

প্রতিপক্ষের মাঠে শনিবার লিগ ওয়ানের ম্যাচে ৩-১ গোলের জয় পায় পিএসজি। প্রথমে পিছিয়ে পড়ার পর দলকে সমতায় ফেরান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। দ্বিতীয়ার্ধে বদলি নামা এমবাপে শেষ দিকে দুটি গোল করলে জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

ম্যাচ শেষে সতীর্থকে নিয়ে ফরাসি ফরোয়ার্ড এমবাপে বলেন, "নেইমার একজন সুপারস্টার, আমার চেয়ে বড় তারকা।"

"আমি এখনও ওই পর্যায়ের না। এটা প্রমাণ করতে বার্সায় সে অনেক বছর পরিশ্রম করেছে। এই দলে আমাদের অনেক খেলোয়াড় আছে যারা সুপারস্টার।"

ম্যাচে নিজের ভূমিকা নিয়ে রাশিয়া বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড় এমবাপে বলেন, "আমি সবকিছু বদলে দিয়েছিলাম বলে আমি মনে করি না। প্রথমার্ধের চেয়ে আরও ভালো করা পুরো দলের চাওয়া ছিল। দ্বিতীয়ার্ধে দুই গোল করে আমি দলকে সহায়তা করেছি। তবে সেটা কেবল আমার অবদান ছিল না।"

লিগ ওয়ানের নতুন মৌসুমে কঁয়ের বিপক্ষে পিএসজির প্রথম ম্যাচটিতে ছিলেন না এমবাপে। বাড়তি ছুটি পেয়েছিলেন রাশিয়া বিশ্বকাপ জয়ী ফ্রান্স দলের ১৯ বছর বয়সী এই খেলোয়াড়। তবে বিশ্বকাপ জয়ের উদযাপনের বিষয়টা আর মাথায় রাখতে চান না এমবাপে। নজর এখন পরের চ্যালেঞ্জে।

"আমার ক্যারিয়ার মাত্র শুরু হচ্ছে। ক্লাবের সঙ্গে থাকি বা জাতীয় দলে, আমার উচ্চাকাঙ্ক্ষা থাকে। কোনো কিছু না করে আপনি বসে থাকতে পারেন না। আপনাকে চালিয়ে যেতে হবে।"

সূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)