বাগদান হলেও বিয়ে হয়নি বলিউডের যেসব তারকার

বিবিধ বিনোদন 19 Aug 2018 at 10:32am 393
Googleplus Pint
বাগদান হলেও বিয়ে হয়নি বলিউডের যেসব তারকার

জল্পনাকল্পনা শেষ, আজ শনিবার সকালে শুরু হয়েছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া- নিক জোনাসের ‘পান-চিনি’ অনুষ্ঠান। সন্ধ্যায় তাঁদের বাগদানের মূল অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। সেখানে প্রিয়াঙ্কার বন্ধু আর সহকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে নতুন বরকে। আর এই বিয়ের প্রক্কালে জানা যাক ভিন্ন এক তথ্য। বলিউডে কত প্রেমের খবরই তো নিত্যনতুন শোনা যায়।

সেই প্রেম ভাঙ্গতে সময়ও নেন না তারকা। অবশ্যই এর বিপরীতেও অনেকে আছে। তবে আমরা জানি কী অনেক বিয়ে ভেঙ্গে গেছে শেষ মুহূর্তে। বাগদান হলেও সম্পর্কটা বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌছায়নি। এমনও হয়েছে বাগদান ও বিয়ের মাঝখানে অনেকে নতুন সম্পর্কে জড়িয়েছেন। বিয়ের দিনক্ষণ ঠিক হওয়ার পরেও সে বিয়ে আর হয়নি।

রাবিনা ট্যান্ডন- অক্ষয় কুমার- শিল্পা শেঠি

বলিউডের অন্যতম আলোচিত প্রেম ছিল রাবিনা ও অক্ষয়। ‘টিপ টিপ বারসে’ গানে দুজন কাছে আসেন। বছর তিনেক ছিল প্রেম। এক সাক্ষাৎকারে রাবিনা বলেছিলেন, এক মন্দিরে অক্ষয়ের সঙ্গে লুকিয়ে বাগদান সম্পন্ন করেছিলেন। অক্ষয় জনপ্রিয়তা কমে যাওয়ার ভয়ে বাগদানের কথা গোপন রাখতে চেয়েছিলেন। যদিও, এরপর অক্ষয়ের জীবনে শিল্পা আসেন ও রাবিনার সাথে ছাড়াছাড়ি হয়ে যায়। শিল্পার সঙ্গেও গোপনে বাগদান করেছিলেন অক্ষয়। কিন্তু তখন অক্ষয়ের জীবনে আসে সিনিয়র রেখা। কিছুদিন গোপন থাকার পরে সে সম্পর্ক ভেঙ্গে যায়। অক্ষয় পরবর্তীতে রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার কন্যা টুইঙ্কেল খান্নাকে বিয়ে করেন। অবশ্য অক্ষয়েরে প্রেমিকার তালিকা আরও লম্বা।

অভিষেক বচ্চন ও কারিশমা কাপুর

ক্যারিয়ারে সফল ছিলেন কারিশমা কাপুর। তাঁর জনপ্রিয়তা যখন তুঙ্গে, তখনই অমিতাভ বচ্চনপুত্র অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের আয়োজন হয়, পারিবারিক ভাবেই। যদিও এর আগে প্রেম ছিল। প্রথমে উভয় পরিবারই খুশি ছিল। অভিষেকের জন্মদিন থেকে বচ্চনদের বাড়ির পার্টি-অমিতাভের বাড়ির প্রায় সব অনুষ্ঠানেই দেখা যেত কারিশমাকে।

কিন্তু কারিশমা ও অভিষেক বিয়ের আংটি পরার পরও অপ্রত্যাশিত ভাবে বিয়ে ভেঙে যায়। জানা যায়, কারিশমা কাপুরের পরিবার থেকেই এই বিরোধের সূত্রপাত। কারিশমার মা চাইতেন না এ বিয়ে হোক। কারিশমার মা ববিতার দাবি ছিল, রণধীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর যেভাবে কষ্ট করে তিনি কারিশমা এবং কারিনাকে বড় করেছেন, তাতে মেয়ের জীবনে কোনও আর্থিক অনটন তিনি দেখতে চান না।

ওই সময় অমিতাভ বচ্চনের সমস্ত সম্পত্তি অভিষেকের নামে করে দিতে হবে বলেও দাবি করেন কারিশমার মা ববিতা।ববিতার এই প্রস্তাবে একেবারেই রাজি হননি জয়া বচ্চনরা। সেই সঙ্গে ছিল অভিষেক বচ্চনের জীবনে মা জয়া বচ্চনের অযথা নজরদারি। সবকিছু মিলিয়ে ববিতা কাপুর শেষ পর্যন্ত অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুরের বিয়ে নাকচ করে দেন।

জীতেন্দ্র ও হেমা মালিনি

বাগদত্তা শোভা কাপুরের সাথে ছাড়াছাড়ি হওয়ার পর জীতেন্দ্র’র সঙ্গে হেমা মালিনির বিয়েটা প্রায় নিশ্চিতই ছিল। এর মধ্যে ধর্মেন্দ্র চলে আসেন। একটি সিনেমার শুটিং করতে গিয়ে বেমালুম ভুলে যায় জিতেন্দ্রকে। ধর্মেন্দ্রকেই বিয়ে করেন হেমা। আর জীতেন্দ্র ফিরেছেন শোভা’ র কাছে। জিতেন্দ্রকে বাগদানের আংটি ফেরত দিয়েছিল হেমা।

সালমান খান ও সঙ্গীতা বিজলানি

কবে বিয়ে করবেন সালমান? বিয়েতো অনেকদিন আগেই হওয়ার কথা ছিল। সংগীতা বিজলানির সঙ্গে গভীর প্রেম ছিল সালমানের। বিয়ের কার্ডও ছাপা হয়ে যায়। কিন্তু সালমান মাতেন অন্যত্র। আর সংগীতাও দেরী না করে প্রেম শুরু করেন জ্যাকি শ্রফের সঙ্গে। তবে কিছুদিন প্রেম করার পর তিনি বিয়ে করেন তখনকার ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক আজহার উদ্দিনকে। অনেকদিন টিকে থাকার পর সেই সংসারও ভেঙে যায়। আর সালমানের জীবনে আসেন সোমি আলী, বিদায় নেন সোমি আলী। এরপর সাল্লু ঐশ্বরিয়া রায়, দিয়া মির্জা, আমিশা প্যাটেল কিংবা ক্যাটরিনা কাইফ , লুথিয়া- নারী মন জয়ে এখনো তিনি আগের মতো ছুটে চলছেন।

গওহর খান ও সাজিদ খান

গওহর খান তখন মডেল। ২০০৩ সালে বলিউডের পরিচালক সাজিদ খানের সাথে তাঁর বাগদান হয়। যদিও কিছু বিশেষ কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। সাজিদ খানের সাথে পরবর্তীতে জ্যাকুলিন ফার্নান্দেজের সম্পর্ক ছিল। যদিও সেটা টিকেনি। তারপর সাজিদ মাতেন এশা গুপ্তাতে। সে সম্পর্কও শেষ হয়ে যায়।

বিবেক ওবেরয় ও গুরপ্রিত গিল

২০০০ সাল থেকে বিবেক ওবেরয়ের সঙ্গে গুরপ্রিত গিলের সম্পর্ক। ২০০২ সালে বলিউডে বিবেকের অভিষেকের আগেই তাঁদের বাগদান হয়। যদিও, খুব বাজে ভাবে সম্পর্কের ইতি ঘটে তাঁদের। একে অন্যকে নিয়ে অনেকটা দিন তীর্যক বাক্য ছুড়েছেন। বর্তমানে প্রিয়াঙ্কা আলভা বিবেক ওবেরয়ের স্ত্রী।

নিল নিতিন মুকেশ ও প্রিয়াঙ্কা ভাটিয়া

দু’ বছর চুটিয়ে প্রেম করার পর ফ্যাশন ডিজাইনার প্রিয়াঙ্কার সাথে বাগদান হয় নিলের। কিন্তু বাগদানের মাসখানেক পরই ভেঙ্গে যায় সে সম্পর্ক।

মল্লিকা শেরাওয়াত ও বিজয় সিং

একটি রিয়্যালিটি শোতে আলাপ হয় দু’ জনের। আংটি বিনিময়ও হয়েছিল। কথা ছিল, এক বছরের মধ্যে বিয়ে করে নেবেন। কিন্তু শেষ অবধি তা আর হয়নি। ভেঙে যায় বিজয় এবং মল্লিকার সম্পর্ক। -বাংলা ইনসাইডার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)