ঈদে কী কোরবানি দিচ্ছেন অপু বিশ্বাস?

বিবিধ বিনোদন 18 Aug 2018 at 4:02pm 737
Googleplus Pint
ঈদে কী কোরবানি দিচ্ছেন অপু বিশ্বাস?

চিত্রনায়ক শাকিব খানকে বিয়ে করে ধর্মান্তরিত হয়েছিলেন অপু। নামও বদলে নিয়েছিলেন। অপু বিশ্বাস থেকে হয়েছিলেন অপু ইসলাম খান। তাই চিত্রনায়িকা অপুর জীবনযাপন ও ধর্মচর্চা নিয়ে তার ভক্তদের অনেক আগ্রহ। অনেকেই জানতে চান, অপু বিশ্বাস কী পশু কোরবানি বিশ্বাস করেন? বা শাকিব খান থেকে আলাদা হয়ে যাওয়া অপু কী এবারে কোরবানি দেবেন?

উত্তর জানালেন অপু বিশ্বাস, কোরবানি ঈদের সব প্রস্তুতি নিচ্ছেন এই তারকাও। ঢাকাতেই ঈদ করবেন তিনি। আর আজকালের মধ্যেই কোরবানির পশু কেনা হবে।

আজ শনিবার (১৮ আগস্ট) অপু বিশ্বাস বলেন, ‘আমার সংসার, দায়িত্বও আমার। কাজের ব্যস্ততা আছে আবার কোরবানিও গুরুত্বপূর্ণ। ছেলের জন্য ঈদের কেনাকাটাও করতে হবে। এক হাতে অনেক কিছু সামলাতে হয়।

অনেক কিছু ইচ্ছে থাকলেও পেরে ওঠা যায় না। এ বছরে তাই তিনটি খাসি কোরবানি দেয়ার পরিকল্পনা করেছি। আজকেই কেনা হবে হয়তো। আমার সময় নেই। ইচ্ছে ছিল ছেলেকে পশুর হাট দেখাতে নিয়ে যাব।’

তিনি আরও বলেন, ‘প্রত্যেক মুসলমানেরই কর্তব্য সামর্থ্য থাকলে কোরবানি দেয়া। পবিত্র এই কোরবানি আত্মত্যাগ আর নিজেকে শুদ্ধ করে নেয়ার অনুপ্রেরণা যোগায়।

পশু কোরবানির সঙ্গে সঙ্গে প্রত্যেকে নিজেদের মনের ভেতরের পশুত্বকে, স্বার্থবাদী মনটাকে কোরবানি দেয়ার চেষ্টা করেন। সবার কোরবানি যেন কবুল হয়। আমিও সবার কাছে দোয়া চাই। আমার ছেলে জয়ের জন্য দোয়া চাই।’

অপু জানালেন, পুত্র জয়কে ঘিরেই এখন তার জীবনের সেরা আনন্দগুলো আসে। তার সুখের জন্য, হাসির জন্য তিনি আজীবন সংগ্রাম করবেন। জয়কে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে চান তিনি।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)