দেবের কাছে যে অদ্ভুত আবদার করলেন নায়িকারা!

বিবিধ বিনোদন 18 Aug 2018 at 12:50pm 856
Googleplus Pint
দেবের কাছে যে অদ্ভুত আবদার করলেন নায়িকারা!

কখনও পূজা, কখনও বা কৌশানী। কলকাতা থেকে এই দুই নায়িকা উজবেকিস্তান যাবেন। আর সে জন্য বিমানে বিজনেস ক্লাসের টিকিট দাবি করছেন নায়িকারা। তাও আবার নায়ক দেবের কাছে। কিন্তু কেন? আসল বিষয়টি ঠিক কী?

আসলে দেবের আসন্ন ছবি ‘হইচই আনলিমিটেড’-এর শুটিং হয়েছিল উজবেকিস্তানে। পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় কিছুদিন আগেই গোটা টিম নিয়ে শুটিং সেরেছেন সেখানে। সেই টিমে ছিলেন এই দুই নায়িকাও।

কিন্তু হঠাৎ দেবের কাছে বিজনেস ক্লাসের টিকিট কেন চাইলেন নায়িকারা? আসলে প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি দেব এই ছবির প্রযোজকও বটে। কিন্তু এ সব কথা প্রকাশ্যে এল কী করে?

‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’— দেবের প্রযোজনায় পর পর এই সব ছবিতে অভিনয় প্রচারের কায়দা দেখেছেন দর্শক। ‘হইচই আনলিমিটেড’ও তার ব্যতিক্রম নয়। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেছেন দেব।

যেখানে দেখা যাচ্ছে, ‘হইচই আনলিমিটেড’-এর সদস্যরা একটি হোয়াটস্অ্যাপ গ্রুপে কথোপকথন চালাচ্ছেন। কখনও খরাজ মুখোপাধ্যায়, কখনও শাশ্বত চট্টোপাধ্যায়, কখনও বা দেব স্বয়ং কমেন্ট করেছেন। সেখানেই দুই নায়িকা দেবের কাছে এই আবদার জানিয়েছেন।

অভিনব কায়দায় এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়।

প্রথমে এই ছবিতে ঘোষণা করা হয়েছিল মিমি চক্রবর্তীর নাম। কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই ছবিতে দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক।

অন্যদিকে প্রিয়ঙ্কা সরকারও ‘হইচই আনলিমিটেড’ থেকে সরে যান। ফলে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রোজাকে। রোজার চরিত্রটির নাম শাবানা। তিনি এক জন উঠতি অভিনেত্রী।

‘হইচই আনলিমিটেড’এ অর্ণ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রোজাকে। এ ছাড়াও শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয় সমৃদ্ধ করবে এই ছবিকে। সূত্র: আনন্দবাজার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)