কী বলছে টালিউড নায়িকাদের রিলেশনশিপ স্ট্যাটাস?

বিবিধ বিনোদন 17 Aug 2018 at 2:32pm 610
Googleplus Pint
কী বলছে টালিউড নায়িকাদের রিলেশনশিপ স্ট্যাটাস?

টালিউডের দুই নায়িকা পাওলি ও শুভশ্রী কিছু দিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন। বিয়ে করে রিয়া সেনও তার স্ট্যাটাস বদলে ফেলেছেন। কিন্তু বাকি নায়িকাদের রিলেশনশিপ স্ট্যাটাসের কী খবর? দেখে নেওয়া যাক কারা বলছেন- ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ আর কার স্ট্যাটাস ‘ইটস কমপ্লিকেটেড’!

রাইমা সেন
বাড়িতে বিয়ের সানাই বাজবে সবাই ধরে নিয়েছিলেন, রাইমা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। কিন্তু দেখা গেল, গাঁটছড়া বাঁধলেন বাড়ির ছোট কন্যা রিয়া। কিন্তু সবাই আগ্রহী রাইমার স্ট্যাটাস নিয়ে। অভিনেত্রীর বক্তব্য, তিনি সিঙ্গেল। পছন্দমতো পাত্র পেলে বিয়ে করবেন। কিন্তু ইন্ডাস্ট্রির অন্দরের খবর, বিক্রমপুরীর সঙ্গে তার প্রেম এখনো বজায় আছে। বিক্রমের সঙ্গে তার স্ত্রীর আইনি বিচ্ছেদ এখনো ঘটেনি। সুতরাং রাইমার নাম থাকছে ইটস কমপ্লিকেটেড বিভাগে।

স্বস্তিকা
সম্পর্ক নিয়ে তার চেয়ে খোলামেলা বোধহয় টালিউডের আর কোনো নায়িকা নেই। যদিও সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে ব্রেকআপ হয়ে গেলেও এ নিয়ে এখনো অফিশিয়ালি কিছু বলেননি স্বস্তিকা। সুমনের সঙ্গে তার স্ত্রীর ডিভোর্স না হওয়া এবং সুমন-স্বস্তিকার পারস্পরিক বোঝাপড়াই নাকি দুজনের সম্পর্ক ভাঙার কারণ। স্বস্তিকা এখন সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ‘শাহজাহান রিজেন্সি’র শুট করছেন। সৃজিত নাকি এখনো স্বস্তিকা সম্পর্কে আগ্রহী বলে শোনা যায়।

মিমি
পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে মিমি কাউকে ডেট করছেন বলে শোনা যায়। প্রেম আর বিয়ে নিয়ে প্রশ্ন করলে নায়িকা বলে থাকেন, ‘‘আমি সিঙ্গেল। ক্যারিয়ার ছাড়া আর কিছুই ভাবছি না।’’

সোহিনী
সোহিনী নিজেকে সিঙ্গেল বলে থাকেন। কিন্তু মাঝে মধ্যেই তার লিঙ্কআপ সংক্রান্ত খবর শোনা যায়। কিছুদিন আগে এক পরিচালকের নাম শোনা গিয়েছিল। যদিও নায়িকার ঘনিষ্ঠ মহলের বক্তব্য, নায়িকার সঙ্গে তার সাবেক সম্পর্ক ফের জোড়া লেগে গেছে। সোহিনী অবশ্য কোনো খবরেই সিলমোহর দেন না। তার কথায়, তিনি সিঙ্গেল।

প্রিয়াঙ্কা
রাহুলের সঙ্গে ডিভোর্সের পর প্রিয়াঙ্কা কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে টালিউড মোটামুটি সরগরম ছিল। কখনো কোনো পরিচালকের নাম শুনতে পাওয়া যেত, বা কখনো কোনো ফটোগ্রাফারের। তবে সবাই এখন নিশ্চিত প্রিয়াঙ্কা এক ফটোগ্রাফারের সাথেই ডেট করছেন, যার সঙ্গে নায়িকাকে সব জায়গায় দেখা যায়। যদিও প্রিয়াঙ্কার জবাব, তিনি সিঙ্গেল। তারা শুধুই বন্ধু।

তনুশ্রী
ব্যক্তিগত জীবন আড়ালে রাখায় বিশ্বাসী এই নায়িকা। তা সত্ত্বেও কিছু ঘটনা প্রকাশ্যে চলেই আসে। ইন্ডাস্ট্রির সবাই জানেন ব্যবসায়ী রাজকুমার গুপ্তর সঙ্গে সম্পর্কে রয়েছেন তনুশ্রী। সম্প্রতি রাজকুমারের সঙ্গে তার স্ত্রীর আইনি বিচ্ছেদও হয়ে গেছে। তাহলে কি এবার তনুশ্রী গাঁটছড়া বাঁধবেন? তনুশ্রীর ঘনিষ্ঠরাও কিন্তু এ ব্যাপারে সন্দিহান। আর নায়িকা নিজেও কোনো মন্তব্য করতে চান না তার সম্পর্ক নিয়ে!

সায়ন্তিকা
কিছুদিন আগেই প্রেমিক জয় মুখোপাধ্যায়ের সঙ্গে ব্রেকআপ হয়েছে সায়ন্তিকার। টালিউডের খবর, আপাতত সিঙ্গেলই আছেন তিনি। আর সায়ন্তিকা তো নিজেকে সব সময় সিঙ্গেল বলেই দাবি করে এসেছেন। জয়ের সঙ্গে সম্পর্ক নিয়েও পারতপক্ষে কিছু বলতেন চান না।

নুসরাত
তার রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে টালিউডে একাধিক গুঞ্জন শোনা যায়। কেউ বলে, নুসরাত বিবাহিত। কারো কথায়, শ্রীকান্ত মোহতার সঙ্গে তিনি ‘ইন এ রিলেশনশিপ’। নুসরাত অবশ্য দুটো গুজবই উড়িয়ে দেন। যদিও ভিক্টর ঘোষের সঙ্গে তার সম্পর্কের কথা অস্বীকার করেন না। আর বলেন, বিয়েটা সবাইকে জানিয়েই করবেন।

পার্নো
পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতার কথা টালিউডে সবাই জানেন। কিন্তু পার্নো অফিশিয়ালি সে কথা স্বীকার করেন না। তার বক্তব্য, তিনি সিঙ্গেল। মৈনাক তার শুধুই ভালো বন্ধু।

শ্রাবন্তী
মডেল কিষণ ব্রজের সঙ্গে তার এনগেজমেন্ট হয়েছিল ২০১৬ সালে। তারপর ব্যক্তিগত কারণে এনগেজমেন্ট ভেঙেও যায়। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে সংসার করেছেন এই অভিনেত্রী। আপাতত তিনি একাই। শোনা যায়, এপার বাংলা এবং ওপার বাংলার জনপ্রিয় অভিনেতার সঙ্গে প্রেম চলছে শ্রাবন্তীর। তবে নায়িকা নিজেকে সিঙ্গেলই বলছেন।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)