প্রিয়াঙ্কার বাগদানের আংটির মূল্য কত জানেন?

বিবিধ বিনোদন 16 Aug 2018 at 5:27pm 532
Googleplus Pint
প্রিয়াঙ্কার বাগদানের আংটির মূল্য কত জানেন?

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে তার বাগদানের গুঞ্জনে মুখরিত বলিপাড়া। যদিও এ নিয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি এ জুটি।এদিকে সম্প্রতি একটি পার্টির আয়োজন করেছিলেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা।

এতে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, রাভিনা ট্যান্ডন, কাজল, কারিশমা কাপুর, জানভি কাপুর, সারা আলী খান, আদিত্য রয় কাপুরসহ বলিউডের নামি-দামি তারকারা।

সেখানে রাভিনার সঙ্গে ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা। পরবর্তীতে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন রাভিনা। ছবিতে প্রিয়াঙ্কার বাম হাতের অনামিকায় আংটি দেখা যায়। এরপর থেকে ছবিতে সবাই মন্তব্য করতে থাকেন যে, এটিই তার বাগদানের আংটি।

ডাব্লিউ পি ডায়মন্ডের প্রেসিডেন্ট অ্যাড্রিউ ব্রাউন ‘ই! অনলাইন’ কে জানিয়েছে, প্রিয়াঙ্কার এই আংটিটি হাই কোয়ালিটি কুশন কাটওয়ালা এবং এটি ৪ ক্যারেটের। তবে মাত্র চার ক্যারেটের হলেও এই আংটি জি কালার গ্রুপের, এই গ্রুপের হীরার দাম পৃথিবীতে সবচেয়ে বেশি।

এছাড়া এতে রয়েছে ভিএস১ ক্ল্যারিটি, মানে স্বচ্ছ্বতার দিক থেকেও এটি তুলনাহীন। টিফানি অ্যান্ড কোং-এর এই আংটির মূল্য প্রায় ২ লাখ মার্কিন ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৬ কোটি ৮৬ লাখ টাকা।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। এদিনই নাকি নিকের সঙ্গে বাগদান সেরেছেন বলিউডের দেশি গার্ল। পশ্চিমা একটি সংবাদমাধ্যম জানায়, নিউ ইয়র্কের টিফানি স্টোর থেকে একটি আংটি কেনেন নিক জোনাস। এরপর তা দিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। বিষয়টি নিয়ে বেশ আনন্দিত এই জুটি।

শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের নিয়ে ভারতে খুব শিগগির একটি পার্টির আয়োজন করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। সেখানে নিক জোনাস ও তার পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। ধারণা করা হচ্ছে, বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন প্রিয়াঙ্কা-নিক। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)