এবার বানসালির সিনেমায় জুটি বাঁধছেন সালমান-দীপিকা?

সিনেমা জগৎ 10 Aug 2018 at 4:51pm 297
Googleplus Pint
এবার বানসালির সিনেমায় জুটি বাঁধছেন সালমান-দীপিকা?

হাম দিল দে চুকে সনম, খামোশি ও সাওয়ারিয়া’র পর আবারো সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করতে চলেছেন সালমান খান। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির নাম ইনশা আল্লাহ। ইতোমধ্যে নামটি নিবন্ধন করেছেন বানসালি। আগামী ছয় থেকে নয় মাসের মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ করবেন এ নির্মাতা। আগামী বছর সিনেমাটির কাজ শুরু হবে। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

এদিকে সালমানের বিপরীতে দীপিকা পাড়ুকোনকে নেয়ার পরিকল্পনা করছেন বানসালি। এ নির্মাতার গত তিন সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। এর মধ্যে সর্বশেষ সিনেমা পদ্মাবত বক্স অফিসে ৩০০ কোটি রুপি আয়ের মাইলফলক অতিক্রম করেছে। সিনেমাটির সাফল্যের পর বানসালি জানিয়েছিলেন, রাম-লীলা অভিনেত্রীকে নিয়ে ভবিষ্যতে আরো সিনেমা নির্মাণ করবেন তিনি।

বলিউডের বর্তমানে সময়ের অন্যতম জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সালমান ও দীপিকা। তবে এখনো জুটি হিসেবে পর্দায় দেখা যায়নি তাদের। এর আগে বেশ কয়েকবার গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে যায়।

কাজের দিক থেকে বর্তমানে আলী আব্বাস জাফর পরিচালিত ভারত সিনেমার শুটিং করছেন সালমান খান। এরপর দাবাং-থ্রি সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এছাড়াও রেমো ডিসুজা ও সোহেল খানের সিনেমাতেও দেখা যাবে তাকে।

অন্যদিকে পদ্মাবত সিনেমার পর এখনো নতুন কোনো সিনেমার শুটিং শুরু করেননি দীপিকা। শোনা যাচ্ছে, নভেম্বরে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন এ অভিনেত্রী। যদিও এ বিষয়ে এখনো কোনো ঘোষণা দেননি রণবীর-দীপিকা। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)