ছবির শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন যে নায়িকারা!

বিবিধ বিনোদন 10 Aug 2018 at 10:44am 525
Googleplus Pint
ছবির শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন যে নায়িকারা!

শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন কিন্তু, শুটের সময় তা একেবারেই বুঝতে দেননি এই বলিউড অভিনেত্রী-পরিচালকরা। চুটিয়ে কাজ করেছেন। ছবিগুলো বক্স অফিসে ভালই ব্যবসা করেছে। যেমন কারিনা কাপুর।

ফারহা খান: ‘ওম শান্তি ওম’ ছবিটি মনে আছে নিশ্চয়ই। নাচে-গানে ভরপুর সুপারহিট ছবির পরিচালক ছিলেন ফারহা খান। ছিলেন কোরিওগ্রাফারও। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, যখন তিনি ‘ট্রিপলেট’ সন্তান ধারণ করেছিলেন তখনও শুটিং করেছেন।

কাজল: ‘উই আর ফ্যামিলি’ ছবির শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন কাজল। ছবিটিতে দারুণ পারফরমেন্স ছিল কাজলের। ছবির প্রচারেও নিয়মিত গিয়েছিলেন নায়িকা।

কারিনা কাপুর: ‘ভিরে দি ওয়েডিং’ ছবির শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন কারিনা। চুটিয়ে শুটিং করেছেন। ছবিটিও দর্শকমহলে ভালই সাড়া ফেলে। বেবি বাম্প নিয়ে র‌্যাম্পেও হেঁটেছিলেন সাইফ আলি খান পত্নী। এরপর জন্মায় তৈমুর।

জুহি চাওলা: ‘আমদানি আঠঠানি খরচা রুপাইয়া’ ছবির শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন জুহি। গোবিন্দর বিপরীতে তার এই ছবিটি অসম্ভব জনপ্রিয় হয়েছিল। দ্বিতীয় সন্তান হওয়ার সময় ‘ঝঙ্কার বিটস’ ছবির শুটিং চলছিল। সেই সময় সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন জুহি। ছবিটি সমালোচকদের প্রশংসা পায়।

হেমা মালিনী: ‘রাজিয়া সুলতান’ ছবির শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন হেমা। দিব্যি শুটিং চালিয়ে যান তিনি। মেয়ে এষার জন্ম হয় তারপর। ছবিটিতে হেমার অভিনয় রীতিমতো প্রশংসিত হয়েছিল।

জয়া বচ্চন: ‘শোলে’ ছবির শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন জয়া। প্রথম সন্তান শ্বেতা জন্মান তার পরেই। আর শোলে ছবিতে জয়ার চরিত্র যে বিপুল সাড়া ফেলেছিল, তা বলার অপেক্ষা রাখে না।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)