নেইমার রিয়াল মাদ্রিদে আসবেই

ফুটবল দুনিয়া 10 Aug 2018 at 9:56am 432
Googleplus Pint
নেইমার রিয়াল মাদ্রিদে আসবেই

চলতি ট্রান্সফারে নেইমার রিয়াল মাদ্রিদেই যাবে এমন অনেক গুঞ্জন উড়ছিল বাতাসে। হয়তো রিয়াল মাদ্রিদ ভালো করে মাঠে নামলে সেটা হত। কিন্তু পিএসজির সাথে ভালো সম্পর্কের কারনে প্লেয়ার কেনার জন্য কোন খেলোয়ার বা তার এজেন্টের সাথে কথা বলেনি রিয়াল মাদ্রিদ। তারা জানিয়েছিল, যদি খেলোয়ার কিনতেই হয় তাহলে সরাসরি ক্লাবের কাছেই প্রস্তাব দিবে।

এদিকে পিএসজিও এই মৌসুমেই নেইমারকে ছাড়তে রাজি ছিল না। তারা নেইমারকে ঘিরেই তাদের পরের মৌসুমের পরিকল্পনা সাজিয়েছিল। তাই কোন মুল্যেই তারা নেইমারকে ছাড়তে রাজি ছিল না।

আর সব মিলিয়ে তাই নেইমার আরো একটি মৌসুম পিএসজিতেই থাকছে বলেই ধরে নিয়েছে সবাই। ক্লাব পিএসজি এবং নেইমার নিজেরাই বলেছেন পিএসজিতেই থাকার কথা।

তবে এবার না গেলেও একটা সময় নেইমার পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদেই যাবে বলেই মনে করেন সাবেক ব্রাজিলিয়ান তারকা রিভালদো।

রিভালদো বলেন, “বর্তমানে আমি এবং সবাই বিশ্বাস করে যে সেই পিএসজিতেই থাকবে। কিন্তু আমি জানি, আগে অথবা পরে, নেইমার একটা সময় রিয়াল মাদ্রিদেই যাবে।”

তবে আগামী মৌসুম নয়, এই মৌসুমেও নেইমার রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে পাড়েন বলেও মনে করেন তিনি। তিনি বলেন, “এটা মনে হচ্ছে যে নেইমার অন্তত আরো একটি মৌসুম পিএসজিতেই থাকবে। কিন্তু বর্তমানে পাগলাটে ট্রান্সফার বাজারে হতে পারে যেকোন কিছুই। একদিনেই সবকিছু পরিবর্তন হয়ে যেতে পারে।”

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)