উপস্থাপনা করে কত পান তাঁরা?

বিবিধ বিনোদন 09 Aug 2018 at 9:05pm 491
Googleplus Pint
উপস্থাপনা করে কত পান তাঁরা?

বিনোদন ভুবন রাতারাতি তারকাখ্যাতি পাওয়ার এক আশ্চর্য মাধ্যম। এখানে যার যত জনপ্রিয়তা, তার তত টাকা। এক্ষেত্রে অভিনেতা ও সঙ্গীতশিল্পীরা কিছুটা এগিয়ে। তবে অনেকে উপস্থাপনা করেও তারকা খ্যাতি পান। যেমনটি পেয়েছেন বিশ্ব বিখ্যাত মার্কিন উপস্থাপক অপরা উইনফ্রে। ওজনদার হলিউড তারকাদের চেয়ে তাঁর জনপ্রিয়তা কোনও অংশেই কম নয়। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতেও রয়েছে এমন কয়েকজন উপস্থাপক, যাঁদের জনপ্রিয়তা ও পারিশ্রমিক বলিউড তারকাদের মতোই। চলুন দেখে নেই-

কপিল শর্মা

বলিউডের অনেক নামজাদা তারকার চেয়েও কপিল শর্মার জনপ্রিয়তা ও পারিশ্রমিক বেশী। কৌতুকশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন কপিল। ২০০৭ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়া লাফটার চ্যালেঞ্জ’ প্রতিযোগিতায় সেরার মুকুট জিতে তারকা হওয়ার ইংগিত দেন। এরপর তিনি রিয়্যালিটি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ উপস্থাপনা করে রাতারাতি তারকাখ্যাতি পেয়ে জান। বর্তমানে তিনি ‘দ্য কপিল শর্মা শো’ উপস্থাপনা করেন। অনুষ্ঠানটির প্রতি পর্বের জন্য কপিল ৬০ লাখ রুপি পারিশ্রমিকের পাশাপাশি লভ্যাংশও নিয়ে থাকেন।

রাম কাপুর

তিনি মূলত একজন অভিনেতা। বেশকিছু টেলিভিশন ধারাবাহিক ও ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। তবে সবচেয়ে বেশী জনপ্রিয়তা পেয়েছেন উপস্থাপনা করে। ‘জিন্দেগী কি ক্রসরোড’ নামক একটি রিয়্যালিটি শো উপস্থাপনা করে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন রাম কাপুর। অনুষ্ঠানটির প্রতি পর্বের জন্য তিনি ১০ থেকে ১২ লাখ রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।

রবি ডুবি

‘সাবসে স্মার্ট কোন’ নামক একটি রিয়্যালিটি শো-র উপস্থাপক রবি ডুবি। অনুষ্ঠানটি উপস্থাপনা করে এ পর্যন্ত ৩ কোটি রুপি আয় করেছেন। প্রতি পর্ব উপস্থাপনার জন্য তাঁর পারিশ্রমিক ৭ থেকে ৮ লাখ রুপি।

রাজীব খান্ডেলাল

টেলিভিশন ধারাবাহিক ও চলচ্চিত্রে অভিনয় করে থাকেন তিনি। তবে সবচেয়ে বেশী জনপ্রিয়তা অর্জন করেন রিয়্যালিটি শো ‘জাজবাত’ উপস্থাপনা করে। প্রতি পর্ব উপস্থাপনার জন্য তিনি ৪ থেকে ৫ লাখ রুপি পারিশ্রমিক নেন।

মনীষ পাল

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন মনীষ পাল। বর্তমানে তিনি জনপ্রিয় সংগীত বিষয়ক রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল সিজন ১০’ এর উপস্থাপনা করেন। পুরো সিজন উপস্থাপনার জন্য তাঁর পারিশ্রমিক ১ কোটি ৫০ লাখ রুপি।

মুক্তি মোহন

তিনি মূলত একজন নৃত্যশিল্পী। রিয়্যালিটি শো ‘যারা নাচকে দেখা’ এর মধ্য দিয়ে শোবিজে পা রাখেন মুক্তি মোহন। বর্তমানে তিনি সংগীত বিষয়ক রিয়্যালিটি শো ‘দিল হ্যায় হিন্দুস্তানি সিজন ২’ এর উপস্থাপক। অনুষ্ঠানটির প্রতি পর্বের জন্য তাঁর পারিশ্রমিক ১ থেকে ২ লাখ রুপি।

রাঘব জুয়েল

দিল হ্যায় হিন্দুস্তানি সিজন ২’ রিয়্যালিটি শো-তে মুক্তি মোহনের সঙ্গে উপস্থাপনার দায়িত্বভার সামলাচ্ছেন রাঘব। তবে মুক্তির চেয়ে তাঁর পারিশ্রমিক কিছুটা বেশী। প্রতি পর্বের জন্য ২ থেকে ৪ লাখ রুপি পারিশ্রমিক নেন রাঘব।

সূত্রঃ প্যারট ডট কম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)