দেশের বাজারে অপোর শক্তিশালী ব্যাটারির নতুন স্মার্টফোন

মোবাইল ফোন রিভিউ 08 Aug 2018 at 5:17pm 1,247
Googleplus Pint
দেশের বাজারে অপোর শক্তিশালী ব্যাটারির নতুন স্মার্টফোন

সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো, ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে ও ডুয়াল রিয়ার ক্যামেরার স্মার্টফোন ‘এ৩এস’ বাজারে নিয়ে এল আজ। মিডরেঞ্জের নতুন এই স্মার্টফোনে রয়েছে ৪২৩০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন শক্তিশালী ব্যাটারি।

অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ভিত্তিক কালারওএস ৫.১ অপারেটিং সিস্টেম চালিত ‘এ৩এস’ স্মার্টফোনটিতে অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ২ জিবি র‌্যাম, ১৬ জিবি রম, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর।

দুর্দান্ত ছবি তোলার জন্য রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল এবং সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরাতে ব্যবহৃত হয়েছে অপোর জনপ্রিয় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিউটি ফিচার।

স্মার্টফোনটির অন্যতম দারুন একটি ফিচার হচ্ছে ‘মিউজিক পার্টি’ ফাংশন। এই ফাংশনের মাধ্যমে অপোর কালারওএস ৫.১ ভিত্তিক সব অ্যান্ড্রয়েড ফোনের সঙ্গে ‘এ৩এস’ সংযোগ করা যাবে এবং হটস্পট ব্যবহার করে একই গান শোনা যাবে, ফলে স্পিকারের কোনো প্রয়োজন পড়বে না। অপো ‘এ৩এস’ স্মার্টফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ১৪,৯৯০ টাকা।

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘স্মার্টফোন কেনার সময় গ্রাহকের সবচেয়ে বেশি যে ফিচারগুলো যাচাই করে থাকেন, তা হলো ব্যাটারি এবং ক্যামেরা। এ৩এস-এ থাকছে সাশ্রয়ী দামে সেরা ব্যাটারি এবং ক্যামেরা ফিচার।’

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)