সেরা একাদশ নিয়ে কাল বৈঠক

ক্রিকেট দুনিয়া 20 Jul 2018 at 9:37pm 491
Googleplus Pint
সেরা একাদশ নিয়ে কাল বৈঠক

মাশরাফি জ্যামাইকার সাবিনা পার্কে পা রেখেছেন। আর একদিন পরই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে। ২২ জুলাই প্রথম ম্যাচ সাবিনা পার্কে অনুষ্ঠিত হবে। টেস্টে ভরাডুবির পর ওয়ানডে প্রস্তুতি ম্যাচে জয় পেয়ে কিছুটা স্বত্ত্বিতে বাংলাদেশ। এই টনিকটাই কাজে লাগাতে চান অধিনায়ক মাশরাফি, এমন তথ্যই পাওয়া গেছে বিসিবির অন্দর মহল থেকে।

দেশ ত্যাগের আগে দলে নিয়ে বিশেষ বৈঠকও নাকি পাপনের সঙ্গে সেরে গেছেন মাশরাফি। দলের মানসিক শক্তি ফেরাতে যা করা দরকার তা মাশরাফিকে কঠিন হাতে নিয়ন্ত্রণের কথা বলেছেন বিসিবি সভাপতি পাপন। এ তথ্য বিসিবির এক পরিচালকের কাছ থেকে মিলেছে।

ঐ পরিচালক জানিয়েছেন, দলের কাল শেষ অনুশীলন। মাশরাফি দলের অনুশীলন শেষে কোচ ও সিনিয়রদের নিয়ে সেরা একাদল বাছাই নিয়ে বৈঠকে বসবেন। তবে যাই করা হউক না কেন, অবশ্যই বিসিবি সভাপতি আর প্রধান নির্বাচকের অনুমতি নিয়ে করা হবে বলে বিসিবি পরিচালক জানিয়েছে। সূত্রের তথ্য অনুয়ায়ী দলে ওপেনার তামিমের সঙ্গী হিসেবে এনামুল হক আর কাটার মাস্টার মুস্তাফিজ যে দলে থাকছেন সেটা এক প্রচার নিশ্চিতই। তবে বিসিবির পরিচালক মন্ডলি ও নির্বাচক প্যানেলের মধ্যে মাহমুদুল্লাহ রিয়াদের সাম্প্রতিক পারফর্মেন্সর কারণে নেতিবাচক প্রভাব পড়েছে। রিয়াদের সেরা একাদশে থাকাটা শত ভাগ নিশ্চিত নয় বলেও ঐ পরিাচলক জানিয়েছে।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)