যে কারণে পূর্ণিমার তালাক হচ্ছে..

বিবিধ বিনোদন 19 Jul 2018 at 11:03pm 929
Googleplus Pint
যে কারণে পূর্ণিমার তালাক হচ্ছে..

পূর্ণিমার অতিরিক্ত মিডিয়াপ্রীতি আর স্বামী ফাহাদের মিডিয়াবিরাগ নাকি তাদের সম্পর্কে বড় ধরনের দেয়াল তৈরি করেছে। এমন কানাকানি হচ্ছে মিডিয়াতে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ডিভোর্সের সিদ্ধান্তে যাচ্ছে তাঁরা।

বিয়ের পর পূর্ণিমা যখন মিডিয়াতে নিয়মিত কাজের ঘোষণা দেন, তখন থেকেই নাকি সম্পর্কের অবনতির শুরু। এমনও কথা রটেছে, স্বামীর চাপে অনেক দিন পূর্ণিমা তাঁর শ্বশুরবাড়ি গিয়ে গৃহিণী হয়ে ছিলেন। কিন্তু বছর না ঘুরতেই পূর্ণিমা ফিরে আসে মিডিয়াতে। যা ভালোভাবে নিতে পারেননি স্বামী ফাহাদ। সকলেরই চোখে পড়েছে পূর্ণিমা ও তাঁর স্বামীর একসঙ্গে অনেকদিন কোন ছবিও দেখা যাচ্ছে না। এমনকি পূর্ণিমা বিভিন্ন সময়ে তাঁর ফেসবুকে ছবি দেয়। সেখানে তিনি ও তাঁর কন্যাকেই দেখা যায়। স্বামী কেন অনুপস্থিত?

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, গত ৩০ জুন মালয়েশিয়ায় অন্যদের সঙ্গে একটি শো করতে যান পূর্ণিমা। সেখানে অনেকটা বাধ্য হয়েই নায়িকা তার স্বামী আর কন্যাকে নিয়ে যান। কয়েক দিন সেখানে শো ছাড়াও পারিবারিক সময়ও কাটিয়ে এসেছেন। কিন্তু তাতে কী সংসার টিকবে?

জাজ মাল্টিমিডিয়ার আলোচিত সিনেমা ‘দহন’- এ চুক্তিবদ্ধ হয়েও ছেড়ে দেওয়ার পেছনে পূর্ণিমার স্বামী ফাহাদের একরোখা মনোভাবকেই দায়ী করছেন অনেকে। গত প্রায় চার বছর পূর্ণিমার মা আলাদা থাকছেন। এটাও নাকি তারকা দম্পতির মনোমালিন্যের ফল।

সময়েই বলে দিবে পূর্ণিমার সংসার কী সুখের আছে? নাকি নিভু নিভু সম্পর্ক শেষের পথে।

সুত্র: ভোরের পাতা

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)