টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ জুলাই, ২০১৮

টিভির সময়সূচী 18 Jul 2018 at 8:46am 169
Googleplus Pint
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ জুলাই, ২০১৮

সাথী রে : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, মিজু আহমেদ। পরিচালক সাফি ইকবাল।

দুপুর ১টা, দীপ্ত টিভি।
গল্পসূত্র : জাফরকে মেরে সম্পত্তি আত্মসাতের পরিকল্পনা করে সাদেক। এই তথ্য জেনে যায় জাফরের ড্রাইভার হামিদ। মালিককে বাঁচাতে গিয়ে প্রাণ দেয়। হামিদের একমাত্র ছেলে রাজকে নিজের বাসায় আশ্রয় দেয় জাফর। তার মেয়ে সাথীর সঙ্গে প্রেম হয় রাজের। এই সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় সাথীর ভাই আরবাজ।

চুপি চুপি আসে : ছবি বিশ্বাস, জহর গাঙ্গুলি, তরুণ কুমার। পরিচালক প্রেমেন্দ্র মিত্র।

সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।
গল্পসূত্র : হত্যাকাণ্ডের পর খুনির ফেলে যাওয়া সূত্র ধরে পুলিশ হাজির হয় কল্যাণেশ্বরী স্বাস্থ্য নিবাসে। ধারণা করা হয়, খুনি আবারও এখানে হানা দেবে। স্বাস্থ্য নিবাসে অনেক রহস্যজনক চরিত্র, কেউ কেউ নাম গোপন করেও আছে। হঠাৎ প্রবল বর্ষণে জলমগ্ন স্বাস্থ্যকেন্দ্রের সঙ্গে বাইরের যোগাযোগ বিচ্ছিন্ন হয়। পুলিশ যখন খানিকটা নিশ্চিন্ত, তখনই জানা যায় ভেতরে খুনের খবর। আগাথা ক্রিস্টির লেখা থেকে অনুপ্রাণিত।

ডেয়ারিং রাখওয়ালা : অভিনয়ে জয়াম রবি, লক্ষ্মী মেনন। পরিচালক শক্তি সুন্দর রাজন। সকাল ১১টা ১১ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : এক ভয়ংকর জম্বি এসেছে শহরে। সবাইকে রক্ষা করার চ্যালেঞ্জ নেয় ট্রাফিক পুলিশ অফিসার কার্তিক। এক বন্ধু ও কয়েকজন ডাক্তারকে সঙ্গে নিয়ে দল গড়ে। সবাইকে মেরে ফেলার আগেই থামাতে হবে জম্বিকে।

ইনসেপশন : অভিনয়ে লিওনার্দো ডিকাপ্রিও, টম হার্ডি। পরিচালক ক্রিস্টোফার নোলান। বিকেল ৪টা ১২ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : সাধারণ চোরদের মতো দামি কোনো জিনিসপত্র চুরি করে না ডমিনিক কোব, চুরি করে কারো অবচেতন মনে লুকিয়ে থাকা কোনো চিন্তা বা আইডিয়া। ব্যাপারটি বেআইনি হওয়ায় আইনের চোখে কোব একজন ফেরারি আসামি। ব্যক্তিগত জীবনেও শান্তিতে নেই। শেষবারের মতো আরেকটি মিশন হাতে নেয় সে। এবার কারো কাছ থেকে কোনো তথ্য চুরি করতে হবে না, বরং একজনের অবচেতন মনে অনেকটা জোর করে একটা ভাবনা রোপণ করে দিতে হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)