যে কারণে অল্প বয়সে বিয়ে করলেন শাহরুখ

বিবিধ বিনোদন 16 Jul 2018 at 12:38pm 467
Googleplus Pint
যে কারণে অল্প বয়সে বিয়ে করলেন শাহরুখ

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের আয়োজন বিভিন্ন দেশের তারকাদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। বলিউড বাদশা শাহরুখ খানকেও এই ব্যাপারটি টেনেছে। ভক্তরাও সুযোগ পেয়ে তাকে কিছু দারুণ, চতুর ও অদ্ভুত প্রশ্ন করেছে।

সেগুলোর মধ্যে একটি প্রশ্ন চলে এসেছে খবরের শিরোনামে।সুপারস্টার শাহরুখের কাছে একজন ভক্ত জানতে চেয়েছেন, অল্প বয়সে কেন বিয়ে করেছেন?

মাত্র ২৬ বছর বয়সে ভালোবেসে ঘর বেঁধেছিলেন তিনি। তার উত্তর, ‘ভাই, ভালোবাসা আর ভাগ্য যে কোনও সময় জীবনসঙ্গী মিলিয়ে দিতে পারে। গৌরিকে পেয়ে আমার কাছে দুটোই অল্প বয়সে এসেছে।’

উত্তরটা শুনে শাহরুখের সহধর্মিণী গৌরি খান হয়তো লজ্জায় লাল হয়ে গেছেন! ভালোবাসার মানুষের কাছ থেকে এমন কিছুই তো শুনতে চায় সবাই।

গৌরির সঙ্গে ছয় বছর প্রেমের পর ১৯৯১ সালে বিয়ে করেন শাহরুখ। ১৯৯৭ সালে তাদের প্রথম ছেলে আরিয়ানের জন্ম হয়। এরপর ২০০০ সালে সুহানা ও ২০১৩ সালে ছোট ছেলে আবরাম জন্মগ্রহণ করে।

সম্প্রতি গৌরির সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করেন শাহরুখ। গত পাঁচ বছর ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে তোলা কোনও পোস্ট করেননি।

এর কারণ সেলফির ক্যাপশনে জানিয়ে ৫২ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘কয়েক বছর পর আমাদের একসঙ্গে তোলা ছবি শেয়ার করার অনুমতি দিয়েছে আমার স্ত্রী। তার মনটা বড়!’

এ বছরের ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের নতুন ছবি ‘জিরো’। আনন্দ এল রাইয়ের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

শাহরুখের হাতে আরও আছে নভোচারী রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’। এটি মুক্তি পাওয়ার কথা ২০১৯ সালের ডিসেম্বরে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)