দল হারলেও পুরস্কার জিতেছেন সাকিব-মিরাজ

ক্রিকেট দুনিয়া 15 Jul 2018 at 10:30am 561
Googleplus Pint
দল হারলেও পুরস্কার জিতেছেন সাকিব-মিরাজ

শেষ হলো বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজ। শনিবার সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৬৬ রানে হেরেছে বাংলাদেশ। এই ম্যাচে ব্যাটে ও বলে উজ্জ্বল ছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ম্যাচের দ্বিতীয় ইনিংসে ১৭ ওভার বল করে ৩৩ রান দিয়ে ছয়টি উইকেট শিকার করেন তিনি।

পরে ব্যাটিংয়ে নেমে হাফ সেঞ্চুরি করেন টাইগার অধিনায়ক। ৫৪ রান করে আউট হন তিনি। টেস্টে এটি তার ২৩তম অর্ধশত। ব্যাটে ও বলে দারুণ পারফরম্যান্স করায় কোয়ালিটি প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার পান সাকিব আল হাসান।

অন্যদিকে, মেহেদী হাসান মিরাজ দুই ম্যাচ মিলিয়ে দশটি উইকেট শিকার করেছেন। তিনি পেয়েছেন ওয়ালটন স্মার্ট প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কার। দ্বিতীয় ম্যাচে প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন ক্যারিবীয় অধিনায়ক জ্যাসন হোল্ডার। প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কারও উঠেছে জ্যাসন হোল্ডারের হাতে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এবার ওয়ানডে সিরিজ খেলতে নামবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে আগামী ২২, ২৫ ও ২৮ আগস্ট। এরপর ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩১ জুলাই, ৪ ও ৫ আগস্ট।

কোয়ালিটি প্লেয়ার অব দ্য ম্যাচ: সাকিব আল হাসান (বাংলাদেশ)

ওয়ালটন স্মার্ট প্লেয়ার অব দ্য সিরিজ: মেহেদী হাসান মিরাজ (বাংলাদেশ)

সূত্রঃ ঢাকা টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)