জিম প্রশিক্ষকদের কত টাকা দেন তাঁরা

বিবিধ বিনোদন 11 Jul 2018 at 7:52pm 369
Googleplus Pint
জিম প্রশিক্ষকদের কত টাকা দেন তাঁরা

পর্দায় বিভিন্ন রকমের শারীরিক গঠন নিয়ে উপস্থিত হন বলিউড তারকারা। কখনো মুটিয়ে যান, আবার কখনো ভাঁজ ফেলা পেটানো শরীরে দেখা যায় তাঁদের। আর এর জন্য কমবেশি সব তারকারই রয়েছে ব্যক্তিগত জিম প্রশিক্ষক। প্রশিক্ষকদের নির্দেশনা অনুযায়ী শরীর গঠন করেন তারকারা। কিন্তু এর জন্য প্রশিক্ষকদের ঠিক কত টাকা দেন বলিউড তারকারা? চলুন জেনে নেই-

• সালমান খান

বলিউডে শরীর গঠনের অন্যতম প্রবর্তক সুপারস্টার সালমান খান। বেশীরভাগ ছবিতেই তাঁকে পেটানো শরীরে দেখা যায়। তাঁর আকর্ষণীয় শরীরের নেপথ্যে যিনি কাজ করেন, তাঁর নাম মনিষ আদভিলকার। জিমে প্রতিদিন নির্দেশনা দেওয়ার জন্য সালমান তাঁকে ৪ হাজার রুপি দেন।

• আমির খান

আমির খানের ব্যক্তিগত জিম প্রশিক্ষকের নাম সত্যজিৎ চৌরাসিয়া। ‘গজনি’ ছবিতে আমিরের পেটানো শরীরের নেপথ্যে ছিলেন সত্যজিৎ। এমনকি ‘দঙ্গল’ ছবিতে আমিরের মুটিয়ে যাওয়া এবং ‘থ্রী ইডিয়টস’ ছবিতে প্রাণচঞ্চল স্কুল ছাত্র হিসেবে গড়ে তোলার নেপথ্যে এই সত্যজিৎই কাজ করেছিলেন। প্রতি মাসে তাঁকে ১ লাখ রুপি পারিশ্রমিক দেন আমির।

• জন আব্রাহাম

আকর্ষণীয় শারীরিক গঠনের জন্য তিনিও বেশ আলোচিত। জনের জিম প্রশিক্ষকের নাম বিনোদ চান্না। প্রতি মাসে বিনোদকে দেড় লাখ রুপি পারিশ্রমিক দেন জন। মুকেশ আম্বানির ছেলে আনাত আম্বানির ওজন কমানোর দায়ভারও নিয়েছিলেন এই বিনোদ।

• ঋত্বিক রোশন

বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন প্রায়ই ভাঁজফেলা শরীরে পর্দায় হাজির হন। তাঁর জিম প্রশিক্ষক ক্রিস গেথিন যুক্তরাজ্যের নাগরিক। যুক্তরাজ্যে তিনি আকর্ষণীয় শরীরের জন্য বেশ কয়েকটি প্রতিযোগিতায় চ্যম্পিয়ন হয়েছিলেন। ক্রিস গেথিনকে পারিশ্রমিক হিসেবে ২০ লাখ রুপি পারিশ্রমিক দেন ঋত্বিক।

• ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফের জিম প্রশিক্ষকের নাম ইয়াসমিন করাচিওয়ালা। তিনি শুধু ক্যাটরিনা নন- দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটের মতো তারকাদের আকর্ষণীয় শরীরের নেপথ্যেও কাজ করেন। ‘বার বার দেখ’ ছবিতে ক্যাটরিনার আকর্ষণীয় অ্যাবস গড়ার কারিগর এই ইয়াসমিন। প্রতি মাসের জন্য ইয়াসমিনকে পাঁচ লাখ রুপি পারিশ্রমিক দেন ক্যাট।

• ফারহান আখতার

‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে ফারহানকে পেটানো শরীরে দেখা গেছে। আর এর নেপথ্যে কাজ করেছেন তাঁর ব্যক্তিগত জিম প্রশিক্ষক সামির জৌরা। মাস প্রতি তাঁকে ৩ থেকে ৪ লাখ রুপি দেন ফারহান।

• কারিনা কাপুর খান

আকর্ষণীয় শারীরিক গঠনের অধিকারী অভিনেত্রীদের একজন কারিনা কাপুর খান। তাঁর ব্যক্তিগত জিম প্রশিক্ষকের নাম নম্রতা পুরোহিত। শরীর গঠনের জন্য তাঁকে কারিনা প্রতি মাসে ৬৫ হাজার রুপি দেন।

• টাইগার শ্রফ

বলিউডে বর্তমান সময়ে অন্যতম আকর্ষণীয় শরীরের অধিকারী টাইগার শ্রফ। শরীর গঠনের জন্য সালমানের ব্যক্তিগত প্রশিক্ষক মনিষ আদভিলকারের শরনাপন্ন হন টাইগার। এই জন্য তাঁকে মাস প্রতি ৩৫ হাজার রুপি গুনতে হয়।

• সোনম কাপুর

ফ্যাশন দুরস্ত নায়িকা হিসেবে তাঁর খ্যাতি রয়েছে। শরীর গঠনেও কম যান না। রেখেছেন ব্যক্তিগত জিম প্রশিক্ষক। সোনমের জিম প্রশিক্ষক রাধিকা কারালেকে প্রতি মাসে ৫৫ হাজার রুপি পারিশ্রমিক দিতে হয়।

• বরুন ধাওয়ান

বরুনও শরীর গঠনের জন্য কারিনার জিম প্রশিক্ষক নম্রতা পুরোহিতের আশ্রয় নেন। শুধু বরুন নয়- আদিত্য রায় কাপুর ও অর্জুন কাপুরের মতো তারকাদের প্রশিক্ষকও এই নম্রতা। বরুন নম্রতাকে মাস প্রতি ৩২ হাজার রুপি পারিশ্রমিক দেন।

- বাংলা ইনসাইডার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)