সঞ্জয়ের ৩৫০ নারীর সঙ্গে সম্পর্ক জেনেও চুপ ছিলেন মান্যতা!

বিবিধ বিনোদন 23 Jun 2018 at 1:58pm 336
Googleplus Pint
সঞ্জয়ের ৩৫০ নারীর সঙ্গে সম্পর্ক জেনেও চুপ ছিলেন মান্যতা!

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। সঞ্জু সিনেমা বড়পর্দায় মুক্তি পাওয়ার আগেই ট্রেলারে দারুণ চমক দিয়ে দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি। ‘ইতনা ভ্যারাইটি-ওয়ালা লাইফ আপকো কিধার মিলেগা? ম্যাঁয় বেওয়াড়া হুঁ, থারকি হুঁ, ড্রাগ অ্যাডিক্ট হুঁ, সব হুঁ। লেকিন টেররিস্ট নেহি হুঁ। ’ বিতর্কপূর্ণ জীবন থেকে রোম্যান্টিক সঞ্জয় দত্ত। ব্যাক্তিগত জীবনের সব মশালাই থাকছে এই ছবিতে।

ছবি রিলিজের আগে, বোমা ফাটালেন প্রাক্তন বিশ্বসুন্দরী ও অভিনেত্রী দিয়া মির্জা। সঞ্জু সিনেমায় অভিনয় ছাড়াও এর আগে সঞ্জয় দত্তের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, এই সিনেমায় বর্তমান স্ত্রী মান্যতার ভূমিকায় এভিনয় করেছেন দিয়া। রিল লাইফ ও রিয়েল লাইফ নিয়ে কথা বলতে গিয়ে নায়িকা বলেছেন, ‘সঞ্জয় দত্তের সঙ্গে ৩৫০টা মেয়ের সম্পর্ক ছিল, এটা জানত মান্যতা। কিন্তু এ বিষয় নিয়ে কখনও সঞ্জয়কে বিচার করতেন না মান্যতা।’

একটি সাক্ষাত্‍কারে দিয়া মির্জা জানিয়েছেন, চরিত্র বোঝাতে গিয়ে যখন রাজকুমার আমাকে জানান, সঞ্জয়ের ৩০৮ মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। এ কথা শুনে ভীষণ অবাক হয়ে প্রশ্ন করেছিলাম, এ সব মান্যতা জানতেন? রাজকুমার বললেন, অবশ্যই। তা সত্ত্বেও মান্যতা সঞ্জয়ের চরিত্র নিয়ে কখনও বিচার করতে যাননি!

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)