রণবীর-দীপিকার বিয়ে ১০ নভেম্বর?

বিবিধ বিনোদন 21 Jun 2018 at 4:20pm 133
Googleplus Pint
রণবীর-দীপিকার বিয়ে ১০ নভেম্বর?

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। নতুন গুঞ্জন-আগামী ১০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই কথিত প্রেমিক জুটি।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিয়ের দিনক্ষণ নির্ধারণের জন্য যথেষ্ট সময় নেয়া হয়েছে। রণবীর ও দীপিকা দুজনই চাইছেন তাদের বিয়েটা ঠিকঠাক ভাবে সম্পন্ন হোক। তাদের পিতামাতার কাছে ১০ নভেম্বর এ জুটির বিয়ের জন্য উপযুক্ত তারিখ মনে হয়েছে। সম্প্রতি বিয়ের দিনটি নির্ধারণ করা হয়েছে।

গত বছরের ডিসেম্বরে অনেকটা গোপনেই বিয়ে করেন ভারতীয় শোবিজ অঙ্গনের আরেক আলোচিত জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শোনা যাচ্ছে, এ জুটির পথেই হাঁটবেন রণবীর-দীপিকা।

এ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘বিয়ের আনুষ্ঠানিকতা ইতালি অথবা বেঙ্গালুরুতে হবে। পারিবারিকভাবে উদয়পুর প্রাসাদে এর আয়োজনের পরিকল্পনা করা হয়েছিল কিন্তু শেষ পর্যন্ত তা বাতিল করা হয়।’

রণবীর-দীপিকার প্রেমের গুঞ্জন অনেক পুরোনো হলেও চলতি বছরের শুরুতে তা নতুন করে শুরু হয়। শোনা যায়, দীপিকার জন্মদিনে বাগদান সেরেছেন এ জুটি। এ সময় তাদের পরিবারের সদস্যরাও নাকি উপস্থিত ছিলেন। তবে এ ধরনের গুঞ্জন অস্বীকার করেছেন রণবীর-দীপিকা।

- রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)