একই স্কুলে পড়ালেখা করেছেন সালমান-আমির

বিবিধ বিনোদন 20 Jun 2018 at 12:54pm 308
Googleplus Pint
একই স্কুলে পড়ালেখা করেছেন সালমান-আমির

একজন বলিউডে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’, অন্যজন বলিউডের ‘ভাইজান’। বক্স অফিসে দুজনই সুপারস্টার। সে যাই হোক না কেন, এদের ছেলেবেলাটা কিন্তু কেটেছে একই সঙ্গে, একই স্কুলে। এক সাক্ষাৎকারে সম্প্রতি আমির জানিয়েছেন তার ও সালমানের একই স্কুলে পড়ার কথা।

তিনি বলেন, আমি সালমানের সঙ্গে প্রথম দেখা করলাম বাবলার (পরিচালক আদিত্য ভট্টাচার্য) বাড়িতে, যিনি ‘রাখ’ (১৯৮৯) বানিয়েছিলেন। তবে ঘটনচক্রে সালমান আর আমি কিন্তু দ্বিতীয় শ্রেণিতে একই স্কুলে একই ক্লাসে পড়তাম মুম্বায়ের পালি হিলসে সেন্ট অ্যানেস স্কুলে।

কিন্তু যখন সালমানের সঙ্গে দেখা করলাম তখনও সেটা জানি না। কিন্তু বাবলার বাড়িতে যখন শর্ট ফিল্ম ‘পানোরিয়া’ নিয়ে আলোচনা করছি, যে সিনেমাতে আমি কিনা অভিনয় করেছি আবার স্পট বয় হিসাবেও কাজ করেছি আবার সহ পরিচালক হিসাবেও কাজ করেছি।

আর ওই সিনেমাটা আমরা এক মাসের মধ্যে শুট করি। তখন আমার বয়স ১৫, এবং সেটাই আমার প্রথম অভিনয়। সালমান সেসময় মুম্বাইয়ের কার্টার রোড দিয়ে সাইকেল চালাচ্ছিল। সেও বাবলাকে চিনত। দেখা হওয়ার পর আমরা একসঙ্গে ব্যালকনিতে দাঁড়িয়ে কথা বললাম। ও আমায় বলল ও অভিনয় করতে চায়।

আর এভাবেই নতুন করে আলাপ হয় একসময়কার স্কুল মেট সালমান আমিরের। তবে শুধু আমির সালমানই নন, বলিউডের এমন অভিনেতাই আছে যারা নাকি একসঙ্গে পড়াশোনা করতেন। যেমন হৃত্বিক রোশন ও উদয় চোপড়া। তারা নাকি মুম্বাইয়ের স্কটিশ স্কুলে পড়তেন। স্কুলে পড়াকালীন তারা আবার একসঙ্গে খুনসুটিও করতেন।

এছাড়াও শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফও নাকি আমেরিকান স্কুল অফ মুম্বাইতে একসঙ্গে পড়াশোনা করতেন। এছাড়া বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুরও নাকি অ্যাক্টিং স্কুলে একসঙ্গেই পড়াশোনা করেছেন। এছড়াও অক্ষয় পত্নী টুইঙ্কল খন্না ও করণ জোহরও নাকি ছেলেবেলার বন্ধু ছিলেন।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)