মিরাজের সঙ্গে মারামারি নয়, সাব্বির বলছেন ভুল বোঝাবুঝি

ক্রিকেট দুনিয়া 13 Jun 2018 at 10:49am 493
Googleplus Pint
মিরাজের সঙ্গে মারামারি নয়, সাব্বির বলছেন ভুল বোঝাবুঝি

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি চলার সময় ড্রেসিংরুমে মেহেদী হাসান মিরাজের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন সাব্বির রহমান। উত্তপ্ত বাক্যবিনিময় গড়ায় মারামারি পর্যন্ত।

সাব্বির-মিরাজের ঝগড়ার বিষয়টি ধরা পড়ে বাংলাদেশ দলের সঙ্গে দেরাদুনে যাওয়া বোর্ডের এক কমর্কর্তার চোখে। শৃঙ্খলাভঙ্গের কারণে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ শেষ ম্যাচে দল থেকে বাদ পড়েন সাব্বির।

জুনিয়র সতীর্থের সাথে গণ্ডগোলের এমন খবরে দিনভর উত্তাল ছিল সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো। চলেছে নিন্দা ও সমালোনার ঝড়।

ঘটনার পর মিরাজকে সাথে নিয়ে ফেসবুক লাইভে আসেন সাব্বির। জানালেন, মারামারি নয়, পুরো বিষয়টা ছিল ভুল বোঝাবুঝি। হাস্যোজ্জ্বল মিরাজ এসময় সাব্বিরের পাশেই ছিলেন।

নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এ প্রসঙ্গে সাব্বির বলেন, 'আজকে যার সাথে আমি লাইভে এসেছি, স্টার বয় মেহেদী হাসান মিরাজ। ছোটভাই আমার।আসলে একটা ভুল বোঝাবুঝি হয়েছে আমাদের মধ্যে।

আপনারা হয়তো শুনেছেন, দেরাদুনে আমাদের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। অনেক সময় এরকম হয়, পরিবারে ছোটোখাটো গণ্ডগোল বা ভুল বোঝাবুঝি হয়। এটা পরিবারের মধ্যেই শেষ হওয়া ভালো।'

সাব্বির আরও বলেন, 'আসলে বড় হয়ে যে কাজটা ওর সাথে হয়েছে সেটা উচিত হয় নাই। সবসময়ই চেষ্টা করি, ছোট ভাইদের ভালোবাসার, স্নেহ করার। একজন ছোটভাই হিসেবে ওর সাথে আমার অনেক ভালো সম্পর্ক। ওর বাসায় এসেছি, ডিনারে ইনভাইট করেছে, ডিনার করতে এসেছি। আর যেটা হয়েছে সেটা হিট দ্য মোমেন্ট। কিছু বলার নেই।'

চুপ থাকেননি মিরাজও। তিনি বলেন, 'আসলে অনেকের অনেক নেগেটিভ ধারণা। অনেক মানুষ অনেক মন্তব্য করছে। আসলে তেমন কিছুই না। আমার কাছে মনে হয়, অনেক সময় একসাথে থাকলে অনেক বিষয়ে কথা কাটাকাটি হয়।

এটা এরকমই। অনেকে অনেকরকম মন্তব্য করেছে। অনেকে বলেছে, আমার সাথে সাব্বির ভাইয়ের মারামারি হইছে। তেমন কিছুই না। সাব্বির ভাই আমাকে অনেক আদর করে, অনেক ভালোবাসে। অনেক আগে থেকেই।'

এসময় মিরাজকে থামিয়ে সাব্বির বলেন, 'ওর সাথে আমার ৮/৯ বছরের পরিচয়। যখন ও অনূর্ধ্ব- ১৩ দলে খেলে তখন ওর সাথে আমার পরিচয় হইছে। এটা লম্বা সময়ের বন্ধুত্ব। এটা ছোটভাই বড়ভাই বন্ধুত্ব। এটা অনেক বড় বন্ধুত্ব। এর চেয়ে বড় কিছু নাই।

অনেক সময় যেটা নেগেটিভলি আসে, আমার ওর সাথে মারামারি বা হাতাহাতি হইছে। তেমন কিছুই হয় নাই। আমরা একটা ভুল বোঝাবুঝির মধ্যে ছিলাম। মারামারি হইলে তো আমি ওর সাথে থাকতে পারতাম না। ও আমাকে দাওয়াত দিত না।

পরিবারের মধ্যে অনেক সময় ছোটভাই, বড়ভাই গণ্ডগোল হয়। এটা আবার ঠিকও হয়ে যায়। আমরাও ওই মুহূর্তে ঠিক হয়ে গেছি। যেটা ভাইরাল হয়েছে, আমরা মারামারি করেছি এটা ভুল। মারামারি করলে তো আর দুইজন একসাথে থাকতে পারতাম না। যেটা হয়েছে হয়ে গেছে।'

সূত্রঃ প্রিয়.কম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)