বিশ্বকাপে বলিউডের তারকাদের কার পছন্দের দল কোনটি?

বিবিধ বিনোদন 13 Jun 2018 at 10:44am 619
Googleplus Pint
বিশ্বকাপে বলিউডের তারকাদের কার পছন্দের দল কোনটি?

বিশ্বকাপ ফুটবল নিয়ে মাতামাতি চলছে পুরো বিশ্বে। ফুটবল বিশ্বকাপ শুরুর আগেই বিভিন্ন দেশের পক্ষ নিয়ে ফুটবল সমর্থকরা পতাকা ওড়াচ্ছেন নিজেদের বাড়ি কিংবা অফিসসহ বিভিন্ন প্রতিষ্ঠানে। এদিকে, সাধারণ মানুষের মতো ফুটবল-জ্বরে আক্রান্ত বলিউডের তারকারাও।

শুধু বলিউড নয়, হলিউড তারকারাও আক্রান্ত একই জ্বরে। এমনকি খেলা দেখার জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকেও সময় বের করে নিয়েছেন বলিউড-হলিউডের এই তারকারা।চলুন দেখে নেওয়া যাক বলিউড-হলিউড তারকারা কে কোন দলের সমর্থক।

অমিতাভ বচ্চন
অন্যদের মতো বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনও ফুটবল বিশ্বকাপ নিয়ে বেশ উচ্ছ্বসিত। ৭৫ বছর বয়সী এই অভিনেতার পছন্দের দল ব্রাজিল। তবে পছন্দের খেলোয়ার লিওনেল মেসি।

শাহরুখ খান
নিজের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে ফুটবল বিশ্বকাপ দেখতে পছন্দ করেন শাহরুখ খান। বলিউডের কিংয়ের প্রিয় দলগুলোর তালিকায় রয়েছে ব্রাজিল, স্পেন এবং জার্মানি।

জন আব্রাহাম
বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। ব্যক্তিগতভাবে ফুটবল খেলা বেশ পছন্দ করেন তিনি। একবার এক সাক্ষাৎকারে জন বলেছিলেন, তিনি একজন পেশাদার ফুটবল খেলোয়াড় হতে পারতেন যদি না তাকে এমবিএ করার চাপ প্রয়োগ করা হতো। বলিউডের এই অভিনেতার পছন্দের খেলোয়াড় আর্জেন্টিনার লিওনেল মেসি, অ্যাগুয়েরো, গনজালো হিগুয়াইন। কিন্তু তিনি ব্রাজিলের সমর্থক।

আদিত্য রয় কাপুর
‘আশিকি টু’তে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন আদিত্য রয় কাপুর। তবে বেশ কিছুদিন ধরেই রূপালি পর্দার আড়ালে রয়েছেন আদিত্য। বলিউডের এই অভিনেতা পছন্দের দল জার্মানি। তবে ব্রাজিলের খেলার ধরন তার সবচেয়ে বেশি প্রিয়।

সিদ্ধার্থ মালহোত্রা
ব্রাজিল দল নিয়ে সবসময় বেশ আশাবাদী থাকেন সিদ্ধার্থ মালহোত্রা। মন থেকে এই দলকেই সমর্থন করেন বলিউডের এই অভিনেতা। ব্রাজিলের পাশাপাশি জার্মানি ও স্পেনও রয়েছে ‘এক ভিলেন’খ্যাত এই তারকার পছন্দের তালিকায়।

টাইগার শ্রফ
টাইগার শ্রফের পছন্দের দল আর্জেন্টিনা। শুধুমাত্র লিওনেল মেসি জন্যই নাকি তিনি এই দলটির সমর্থন করেন। টাইগারের মতে, লিওনেল মেসি ফুটবল খেলার ‘ঈশ্বর’। তবে বলিউডের এই অভিনেতার পছন্দের দল ব্রাজিল।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)