স্যামসাং ফোনে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

মোবাইল ফোন রিভিউ 12 Jun 2018 at 10:18am 486
Googleplus Pint
স্যামসাং ফোনে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

গ্যালাক্সি এ সিরিজে মিডরেঞ্জের একটি ফোন আনলো স্যামসাং। মডেল এ নাইন স্টার। ফোনটির দাম ২৯৯৯ ইয়েন। ফোনটির লাইট ভার্সনও পাওয়া যাবে। দাম ১৯৯৯ ইয়েন। চীনে স্যামসাংয়ের ওয়েবসাইটে ফোন দুইটি পাওয়া যাবে।

আগামি ১৫ জুন থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। এই প্রথম নিজেদের ও সিরিজের কোন ফোন চীনে লঞ্চ করল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। দুটিই প্রিমিয়াম মিড রেঞ্জের।

কালো ও সাদা রঙে পাওয়া যাবে নতুন গ্যালাক্সি এ নাইন স্টার। অন্যদিকে গ্যালাক্সি এ নাইন স্টার লাইট পাওয়া যাবে কালো ও ও নীল রঙে। দুটি ফোনেই চলবে লেটেস্ট অ্যানড্রয়েড অরিও। এর উপরেই থাকবে কোম্পানির নিজস্ব স্কিন।

গ্যালাক্সি এ নাইন স্টার ফোনটিতে আছে ৬.৩ ইঞ্চির সুপার অ্যামোলিড ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটি পরিচালনার জন্য আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট। ৪ জিবি র‌্যামের ফোনটিতে ৬৪ জিবি রম রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে রম ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়য়া যাবে।

স্যামসাংয়ের মিডরেঞ্জের এই ফোনটিতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটাপ রয়েছে। এই ক্যামেরায় আছে একটি ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এর সঙ্গেই থাকবে ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। ফোনের সামনে থাকছে একটি ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

এই ফোনে ৩০ ফ্রেম পার সেকেন্ডে ফোরকে ভিডিও তোলা যাবে বলে জানিয়েছে স্যামসাং। ব্যাকআপের জন ফোনটিতে ৩৭০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)