রিল লাইফে মা হবেন কারিনা!

সিনেমা জগৎ 28 May 2018 at 3:06pm 376
Googleplus Pint
রিল লাইফে মা হবেন কারিনা!

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ধর্মা প্রোডাকশনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধবেন তারা। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করে।

তবে সিনেমাটিতে কেমন চরিত্রে অভিনয় করবেন কারিনা তা তখন জানানো হয়নি। বাস্তব জীবনের মতো এ সিনেমায় একজন মায়ের চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে একটি সূত্র বলেন, ‘নতুন এই সিনেমাটিতে কারিনা কাপুর একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন। তিনি বাস্তজীবনেও একজন মা। তাই এই চরিত্রের জন্য কারিনা উপযুক্ত। সিনেমাটির গল্প বিয়ে এবং সম্পর্ক নিয়ে। দুই দম্পতিকে ঘিরে সিনেমার কাহিনি এগিয়েছে। এক দম্পতি কয়েক বছর আগে বিয়ে করেছে আর অন্যটি সদ্য বিবাহিত। সিনেমাটির চিত্রনাট্য পড়ে কারিনা কাপুর পছন্দ করেছেন।’

সূত্রটি আরো বলেন, ‘২০০৬ সালে ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘কি অ্যান্ড কা’ সিনেমায় অভিনয় করেছিলেন কারিনা কাপুর। তারপর থেকেই করন জোহর চাচ্ছিলেন কারিনা ধর্মা প্রোডাকশনে ব্যানারে কাজ করুক। কিন্তু মাতৃত্বজনিত কারণে তা আর হয়ে উঠেনি। এখন দুজনেই একত্রে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন। আর নতু্ন এই সিনেমাটি পরিচালনা করবেন রাজ মেহতা।’

সম্প্রতি করন জোহরের ধর্মা প্রোডাকশনের অফিসে দেখা গেছে কারিনাকে। পাশাপাশি করন-কারিনা বেশ ভালো বন্ধু। তাই দুই দুইয়ে চার মিলিয়ে সিনেমাটিতে কারিনার অভিনয়ের বিষয়টি বেশ জোরালো। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা ‘বীরে ডি ওয়েডিং’। এতে আরো অভিনয় করেছেন সোনম কাপুর, অনিল কাপুর, স্বরা ভাস্কর প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। আগামী ১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)