‘ফুটবল বিশ্বের সবচাইতে অসভ্য প্লেয়ার রামোস”

ফুটবল দুনিয়া 27 May 2018 at 5:49pm 892
Googleplus Pint
‘ফুটবল বিশ্বের সবচাইতে অসভ্য প্লেয়ার রামোস”

কাঁধের চোটে কাঁদতে কাঁদতে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ছেড়েছেন মোহাম্মাদ সালাহ। এবার শঙ্কা জেগেছে মিশরীয় ফরোয়ার্ডের বিশ্বকাপে খেলা নিয়েও!শনিবার কিয়েভের ফাইনালে ট্যাকল করার সময় সালাহকে অনেকটা জোরেই মাটিতে আছড়ে ফেলেন রামোস।

রামোসের এমন ফাউলের পর ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভক্তদের মতে, সালাহ’র বিশ্বকাপ ধ্বংস করে দিয়েছে রামোস। স্পেনের ভক্ত হয়েও ব্লগার মাহমুদুল হাসান রামোসকে ফুটবল বিশ্বের সবচাইতে অসভ্য প্লেয়ার হিসেবে দাবি করেন।

তিনি এ প্রসঙ্গে ফেসবুক পোস্টে জানান, এক অনন্য প্রতিভা নিয়ে ফুটবল বিশ্বে আগমন ঘটেছে মোহাম্মাদ সালাহ’র। খুব করে অপেক্ষায় ছিলাম বিশ্বকাপে সালাহ’র মিশরের চমক দেখবো বলে। কিন্তু বিশ্বকাপ শুরুর মাত্র ১৮ দিন আগে সালাহ’র বিশ্বকাপ খেলার স্বপ্ন শেষ করে দিয়েছে ফুটবল বিশ্বের সবচাইতে অসভ্য প্লেয়ার রামোস।

একদিকে কান্নায় মাঠ ছাড়ছেন সালাহ অপরদিকে হাসছে রামোস। পুরোটাই গেম প্ল্যানের অংশ ছিলো তা রামোসের কুৎসিত হাসিতেই ফুটে উঠেছে।

মনে রাখবেন, মেসির সাথে জড়িয়ে আছে আর্জেন্টিনার স্বপ্ন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাথে পর্তুগাল আর নেইমারের সাথে ব্রাজিলের। সালাহকে নিয়ে গোটা মিশর এবার স্বপ্ন বুনেছিলো ভালো কিছু করার কিন্তু তা চোখের সামনে শেষ করে দিলো রামোস।

আমি স্পেনের একজন সমর্থক হওয়ার সত্ত্বেও রামোসের জন্য আমার ঘৃণা এমনকি এটা আমার জন্য লজ্জা যে, আমি যে দলকে সমর্থন করি সেই দলে খেলে বর্তমান সময়ের ফুটবল জগতের সবচাইতে অসভ্য প্লেয়ারটি!

এই ঘটনা দেখার পরেও যারা রামোসকে সমর্থন করবে তাদের প্রতি আমার বলার কিছুই নেই, শুধু এটুকুই বলবো এটা মহাঅন্যায়, ক্ষমার অযোগ্য অপরাধ। সবকিছুকে গেমের পার্ট বলে অন্যায়কে জাস্টিফাই করবেন না, অন্ধ হয়ে নিজের বিবেককে হারিয়ে ফেলবেন না প্লিজ।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)