যে ১০ তারকার পূরণ হয়নি মাতৃত্বের সাধ

বিবিধ বিনোদন 27 May 2018 at 4:42pm 1,275
Googleplus Pint
যে ১০ তারকার পূরণ হয়নি মাতৃত্বের সাধ

বিয়ের পর মা হলে কী ভক্তদের কাছে তারকাদের গ্রহণযোগ্যতা কমে যায়? এ কারণেই নাকি অনেকে বিয়ে কিংবা মাতৃত্বের খবরও গোপন করে যান মিডিয়ায়। আবার কিছু অভিনেত্রী ও গায়িকা রয়েছেন, যারা ক্যারিয়ারের উচ্চাভিলাষে স্বেচ্ছায় এড়িয়ে যান মাতৃত্বকে। কেউ কেউ রয়েছেন যারা চেষ্টা করেও মাতৃত্বের স্বাদ পাননি। দেশীয় বিনোদন জগতের এমন কয়েকজন নায়িকাকে নিয়ে এই আয়োজন। জেনে নিন তাঁদের কিছু অজানা কথা।

১) সূবর্ণা মুস্তাফা কিংবদন্তিতুল্য অভিনেত্রী সূবর্ণা মুস্তাফা প্রথম সাংসারিক জীবনে মাতৃত্বের স্বাদ পাননি। পরবর্তীকালে তিনি প্রথম স্বামী হুমায়ুন ফরীদিকে তালাক দিয়ে বিয়ে করেন পরিচালক বদরুল আনাম সৌদকে। সুবর্ণা মোস্তফার দ্বিতীয় সংসারেও এখন পর্যন্ত মা হওয়ার সাধ পূরণ হয়নি।

২) শমী কায়সার এবার আসি অভিনেত্রী শমী কায়সার প্রসঙ্গে। এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী এখন অভিনয় না করলেও তার তারকা ইমেজ রয়েছে এখনও। তিনি প্রথমে বিয়ে করেছিলেন কলকাতা থেকে আগত পরিচালক রিংগোকে। সে সংসারে তাদের কোনো সন্তান ছিল না। পরবর্তীকালে তিনি রিংগোকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করেন রাজনৈতিক বিশ্লেষক আরাফাতকে। এ সংসারেও এখনও পর্যন্ত মা হতে পারেননি শমী।

৩) আফসানা মিমি শমী কায়সারের সমসাময়িক আরেক জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি। তিনিও শমীর মতো অভিনয়কে বিদায় জানিয়েছেন অনেক আগে। বর্তমানে তিনি পরিচালনায় ব্যস্ত সময় পার করছেন। ক্যারিয়ারের শুরুর দিকে আফসানা মিমি সংসার গড়েছিলেন অভিনেতা ও পরিচালক গাজী রাকায়াতের সঙ্গে। দীর্ঘদিন সংসার করলেও মাতৃত্বের স্বাদ পাননি মিমি। পরবর্তীকালে মিমি ও রাকায়াতের সংসারে ভাঙন ধরে। রাকায়াত আবার সংসারী হলেও, আর বিয়ে করেননি আফসানা মিমি।

৪) জয়া আহসান এ সময়ের আলোচিত অভিনেত্রী জয়া আহসান। এক সময়ের জনপ্রিয় মডেল ফয়সাল আহসানকে বিয়ে করে নিজের নামের সঙ্গে আহসান পদবি লাগান। সম্প্রতি তাদের ডিভোর্স হলেও আহসান পদবি ছাড়েননি জয়া। এর পেছনে জয়ার অন্য উদ্দেশ্য রয়েছে বলেও খবর প্রকাশিত হয়েছিল একটি জাতীয় দৈনিকে। ফয়সালকে বিয়ে করার আগে জয়া একজন বিনোদন সাংবাদিককে বিয়ে করেছিলেন।

জয়া দুবার সংসার করেও মা হতে পারেননি। তবে তার কাছের মানুষের সুবাদে জানা যায়, জয়ার নাকি মা হওয়ার প্রবল ইচ্ছা ছিল। দুর্ভাগ্যবশত তার সে স্বপ্ন পূরণ হয়নি।

৫) লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৬ সালের প্রথম রানারআপ আফসান আরা বিন্দু। ২০১৪ সালে আসিফ সালাহউদ্দিন মালিকের সাথে বিয়ে হয় বিন্দুর। চার বছর কেটে গেলেও এখনও মাতৃত্বের স্বাদ থেকে বঞ্চিত রয়ে গেছেন তিনি।

৬) রুমানা মডেল অভিনেত্রী রুমানা এখনও মাতৃত্বের স্বাদ পাননি। তিনি প্রথম সংসার গড়েছিলেন উপস্থাপক আনজাম মাসুদের সঙ্গে। সে সংসারে কোনো সন্তান ছিল না রুমানার।

পরবর্তীকালে আনজামকে ছেড়ে রুমানা বিয়ে করেন ব্যবসায়ী সাজ্জাদকে। দ্বিতীয় সংসারে ভালোই আছেন রুমানা। তবে এ সংসারেও এখনও পর্যন্ত মা হতে পারেননি তিনি।

৭) সুইটি এক সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী সুইটি বিয়ে করেছেন এক যুগেরও বেশি সময় আগে। স্বামী রিপনকে নিয়ে ঠিকঠাক চলছে সুইটির সংসার। সে সংসারে এখনও পর্যন্ত সন্তানের মুখ দেখেননি সুইটি। এখনও তিনি মাতৃত্ব থেকে বঞ্চিত।

৮) অপি করিম লাক্স তারকাদের মাঝে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী অপি করিম। অভিনয়ের পাশাপাশি মডেলিং ও উপস্থাপনায় তিনি নন্দিত। পারিবারিকভাবে দেয়া অপির প্রথম বিয়ে টেকেনি বেশি দিন। তারপর তিনি বিয়ে করেছিলেন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলকে। সে বিয়েও টিকল না শেষ পর্যন্ত। অপি করিম দুই বিয়ে করলেও কোনো সংসারের মা হননি কিংবা মা হতে পারেননি। এবার দেখার বিষয়, তৃতীয় বিয়ে করে কত তাড়াতাড়ি মা হবেন অপি।

৯) নাদিয়া টিভি জগতের জনপ্রিয় এক নাম। তিনি বিয়ে করেন বেশ কয়েক বছর আগে। দীর্ঘ সংসার জীবনে এখনও অবধি সন্তানের মুখ দেখেননি। দেখা যাক, আর কত বছর পর মাতৃত্বের সাধ পূরণ হয় তার ।

১০) তারিন অভিনেত্রী তারিন এক সময় সংসার গড়েছিলেন নির্মাতা সোহেল আরমানের সঙ্গে। সে সংসার বেশিদিন টেকেনি। কাজেই মা হননি তারিনও। তাকে মা হতে হলে অপেক্ষা করতে হবে দ্বিতীয় বিয়ের জন্য

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)