শিরোপা জিতলেই এলিট ক্লাবে ঢুকবেন রোনালদো

ফুটবল দুনিয়া 26 May 2018 at 10:20pm 760
Googleplus Pint
শিরোপা জিতলেই এলিট ক্লাবে ঢুকবেন রোনালদো

ফর্মে থাকা ক্রিস্টিয়ানো রোনালদো নাকি দুর্দান্ত ফর্মে থাকা মোহাম্মদ সালাহর হাতে উঠবে চ্যাম্পিয়নস লিগের শিরোপা।

রিয়াল মাদ্রিদ আর লিভারপুলের ফাইনালের লড়াইকে ছাপিয়ে এখন আলোচনায় শুধু রোনালদো-সালাহ! কে পরবেন বিজয়ের মুকুট? জানা যাবে আজ রাতেই।

শিরোপার জন্য রোনালদোর দিকে তাকিয়ে থাকবে রিয়াল মাদ্রিদ। আর রোনালদো জিতে গেলে জিতে যাবে রিয়াল মাদ্রিদও। আজ চ্যাম্পিয়নস লিগের শিরোপা পেলে নতুন মাইলফলক ছুঁবেন সিআর সেভেন। চ্যাম্পিয়নস লিগে এ পর্যন্ত চারবার শিরোপা জিতেছেন পর্তুগিজ তারকা।

রিয়াল মাদ্রিদের হয়ে পাঁচ শিরোপা জিতেছিলেন আর্জেন্টিনার আলফ্রেডো ডি স্টেফানো। লিভারপুল আজ হেরে গেলে প্রাক্তন কিংবদন্তির পাশে বসবেন রোনালদো। স্টেফানো বাদে পাঁচবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতেছেন ডি স্টেফানো, হেক্টর রিয়াল, আলেসান্দ্রো কস্তাকুর্তা ও পাওল মালদিনি। এলিট এ ক্লাবে আজ প্রবেশ করার সূবর্ণ সুযোগ রোনালদোর সামনে। তাঁদের সবার ওপরে আছেন পাকো জেন্টো।

চ্যাম্পিয়নস লিগ মানেই রোনালদোর রেকর্ড। আর ফাইনাল মানেই তো রোনালদোর গোল। ফাইনালে গোল করার রেকর্ডে রোনালদো সবাইকে ছাড়িয়ে গেছেন গতবারই। চলতি মৌসুমে শুরুতে ফর্মে না থাকলেও মাঝপথে নিজেকে ফিরে পান রোনালদো। এরপর চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের সব ম্যাচে গোলের রেকর্ড গড়েন। নক আউট পর্বে, শেষ ষোলো এবং কোয়ার্টার ফাইনালেও গোল করেছিলেন। সেমিফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে গোল না পেলেও সতীর্থরা পুষিয়ে দিয়েছিলেন। এবার ফাইনালের অপেক্ষা।

ইউক্রেনের রাজধানী কিয়েভের অলিম্পিক স্টেডিয়াম রোনালদোর মুগ্ধতার অপেক্ষায় আছে তা বলার অপেক্ষা রাখে না।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)