কাউন্টিতে খেলাই হচ্ছে না কোহলির!

ক্রিকেট দুনিয়া 24 May 2018 at 4:40pm 1,066
Googleplus Pint
কাউন্টিতে খেলাই হচ্ছে না কোহলির!

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির কাউন্টি ক্রিকেট খেলার সংবাদ বেশ আলোড়ন তুলেছিল। ইংল্যান্ড সফরকে সামনে রেখে এ মাসের শুরুতে তিনি দেন কাউন্টি দল সারের হয়ে খেলার ঘোষণা। পুরো জুন মাস জুড়ে দলটির হয়ে খেলার কথা ছিল কোহলির। তবে সে সুযোগ আপাতত আর পাচ্ছেন না এই ২৯ বছর বয়সী। আইপিএলে খেলার সময় ঘাড়ে চোট পেয়েছেন এই ২৯ বছর বয়সী।

চলতি আইপিএলে ১৭ মে তারিখে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরুর ম্যাচ ছিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে। সে ম্যাচ জিতলেও ফিল্ডিং করার সময় আঘাত পেয়েছিলেন কোহলি। দলের হয়ে পরের ম্যাচটি খেলেছিলেন এই ডানহাতি। সেই ম্যাচ জিতলে বেঙালুরু উঠে যেত প্লে-অফে। ম্যাচটি যেমন জেতা হয়নি, ইনজুরির কারণে কাউন্টি খেলতে যাওয়াও হচ্ছে না তার।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) একটি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোহলির কাউন্টি খেলতে না পারার কথা, ‘ভারতীয় দলের অধিনায়ক মিস্টার বিরাট কোহলি ভিভো আইপিএলে এম. চিন্নাস্বামি স্টেডিয়ামে ১৭ মে ২০১৮ তারিখে ৫১তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরু ও সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচে ঘাড়ে আঘাত পেয়েছিলেন। মিস্টার কোহলির সারে সিসিসি’র হয়ে জুন মাসে খেলার কথা ছিল। তিনি সেখানে অংশ নিচ্ছেন না।’

বেঙালুরু আইপিএল প্লে-অফ না খেলায় এখন বিশ্রামেই আছেন কোহলি। সামনের সময়টিতে তিনি পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবেন। ১৫ জুন তারিখে তার ফিটনেস পরীক্ষা নেয়া হবে। ১৪ জুন শুরু হতে যাওয়া আফগানিস্তানের অভিষেক টেস্টে খেলবেন না কোহলি।

তথ্যসুত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)