সালমানের চেয়ে পারিশ্রমিকের অঙ্ক বেশি ছিল মাধুরীর

সিনেমা জগৎ 17 May 2018 at 7:35am 359
Googleplus Pint
সালমানের চেয়ে পারিশ্রমিকের অঙ্ক বেশি ছিল মাধুরীর

তাঁর হাজার ভোল্টের হাসিতে মাত বহু পুরুষ হৃদয়। তাঁর চোখের চাউনি 'ধুকপুকানি' ধড়িয়েছে বহু ভক্তের মনে। আর তাঁর নাচের ছন্দে আজও মাতোয়ারা বলিউড। তিনি মাধুরী দীক্ষিত। পঞ্চাশোর্ধ এই সুন্দরীকে যেন তিলে তিলে গড়েছেন পরমেশ্বর। যার গ্ল্যামারের ছটায় আজও পাগল অনেকে!

মাধুরীর জন্মদিনে একনরে দেখে নেওয়া যাক তাঁকে ঘির কিছু অজানা তথ্য। 'হাম আপকে হ্যায় কউন' ছবিতে মাধুরী দীক্ষিত সালমান খানের চেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছিলেন। সূত্রের দাবি , ধকধক গার্ল ছবির জন্য ২৭৫৩৫৭২৯ রুপি নিয়েছিলেন। ফলে, বোঝাই যাচ্ছে সেই সময়ে মাধুরী কতটা চাহিদার মধ্যে ছিলেন।

ফিল্মফেয়ার অ্যাওর্ডসে সম্মান পাওয়া যেকোনও অভিনেতা অভিনেত্রীর কাছে একটি বড় পাওনা। সেখানে সেরার তকমা জিতে নেওয়াটা বড় বিষয়। আর এই সেরা অভিনেত্রীর পুরস্কার ফিল্মফেয়ারের মঞ্চ থেকে ১৩ বার নিয়েছেন মাধুরী।

মাধুরী দীক্ষিত ছোট থেকে কোনও দিনই ভাবেন নি যে তিনি অভিনেত্রী হয়ে উঠবেন। তিনি প্যাথলজিস্ট হিসাবে নিজেকে দেখতে চেয়েছিলেন। তবে, আজ তিনি দেশের অন্যতম নামী তারকা। ২০১১ সালে মাধুরীকে একটি ছবিতে সোনম কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব আসে মাধুরীর কাছে। তবে সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দেন।

'দেবদাস' ছবির জন্য মাধুরী একটা সময়ে ৩০ কোজি ওজনের লহেঙ্গা পড়েছিলেন। সঞ্জয়লীলা বনশালীর পরিচালনাতে 'দেবদাস' ছবির জন্য এই ভারী ঘাঘরা পড়তে রাজ হন তিনি। ওয়েবসাইট

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)